×

সারাদেশ

শোক দিব‌সে সাংবা‌দিক নেতা আছাদুজ্জামানের প‌ক্ষে দোয়া মাহ‌ফিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২১, ১২:৪৫ এএম

শোক দিব‌সে সাংবা‌দিক নেতা আছাদুজ্জামানের প‌ক্ষে দোয়া মাহ‌ফিল

কাজী মাহফুজুল হক বাবলুর তত্বাবধানে ও সাংবা‌দিক আছাদুজ্জামা‌নের অর্থায়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফ‌রিদপু‌রের সালথায় জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ উদযাপন উপল‌ক্ষে জন‌প্রিয় জাতীয় দৈ‌নিক ভোরের কাগ‌জের নিজস্ব প্রতিবেদক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর প্রচার সম্পাদক ও জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার সাধারণ সম্পাদক সাবা‌দিক নেতা আছাদুজ্জামা‌নের পক্ষ থে‌কে দোয়া মাহ‌ফিল ও খাবার বিতরণ করা হ‌য়ে‌ছে।

এ দিবস উপল‌ক্ষে ১৫ই আগষ্ট র‌বিবার বিকাল ৫টায় জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসার সাবেক সভাপ‌তি কাজী মাহফুজুল হক বাবলুর তত্বাবধানে ও সাংবা‌দিক নেতা আছাদুজ্জামা‌নের অর্থায়নে জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা মাঠ প্রাঙ্গ‌নে দোয়া মাহ‌ফি‌ল এবং প্রায় এক হাজা‌রের অধিক অসহায়, দুস্থ ও এতিম‌দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এ সময় উপ‌স্থিত থেকে আছাদুজ্জামা‌নের প‌ক্ষে খাবার বিতরণ ক‌রেন, সালথা প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক ও দৈ‌নিক ভোরের কাগ‌জের সালথা প্রতি‌নি‌ধি মো. আরিফুল ইসলাম, জগন্নাথদী ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী ফজলুল হক, জগন্নাথদী দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মুরাদ খান, মো. বেলায়েত হোসেন বিল্লাল কাজী ও মাদ্রাসার ভারপ্রাপ্ত মোহতামিম ক্বারী আকরামুজ্জামান,সালথা প্রেসক্লা‌বের সাংস্কৃ‌তি ও ক্রীড়া সম্পাদক বিধান মন্ডল, সা‌হিত্য ও পাঠাগার সম্পাদক আকাশ সাহা, তরুণ সাংবা‌দিক জা‌কির হো‌সেন,কাজী আনিচুর রহমান রিয়াজ, মো. সাজ্জাদ হোসেন চৌধুরী প্রমূখ।

অসুস্থ আছাদুজ্জামান মুঠোফোনে বলেন, যার জন্ম না হলে আজ আমি আছাদুজ্জামান গণমাধ্যম কর্মী হতে পারতাম না, স্বাধীনভা‌বে কথা বলতে পারতাম না, ১৯৭৫ সালের ১৫ই আগষ্টে জা‌তির জন‌কের সা‌থে নিহত শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। ১৫ই আগ‌ষ্টের ঘাত‌কদের‌ উত্তরসূরিদের কারোরই বঙ্গবন্ধুর এই স্বাধীন বাংলায় বসবাস করার অ‌ধিকার নাই। তিনি সবাই‌কে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জন‌নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App