×

সারাদেশ

মাধবপুরে ৩ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২১, ১০:৪২ পিএম

মাধবপুরে ৩ ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

৩ ভুয়া ডিবি পুলিশ

হবিগঞ্জের মাধবপুরে ব্যবসায়ীর কাছ থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে টাকা নিয়ে পালিয়ে যাবার সময় ৩ ভুয়া ডিবি পুলিশ কে গ্রেপ্তার করেছে মাধবপুর থানা পুলিশ।

সোমবার (১৬ আগস্ট) দুপুরে মনতলা রেল ক্রসিং এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল চাদপুর জেলার মদনা উপজেলার মিনা গাজীর ছেলে মিন্টু মিয়া ওরফে মিটু (৪০) , মাদারিপুর জেলার কালকিনি উপজেলার জয়নাল মৃদার ছেলে মিজান মিয়া(২৬) , শরিয়তপুর এলাকার আব্দুস সামাদ মাষ্টারের ছেলে জহির মিয়া (৪২) ।

এ সময় তাদের কাছ থেকে ওয়াকিটকি, ডিবি পুলিশের পোশাক, হ্যান্ডকাপ , প্রাইভেটকার , নগদ ২ লক্ষ ২ হাজার ৬ শত টাকা উদ্ধার করা হয়। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার রামপুর এলাকার কাজী রাসেল নামে এক ব্যাক্তি মাধবপুর পূবালি ব্যাংক থেকে ৫ লক্ষ টাকা নিয়ে বাস যোগে বাড়িতে যাবার সময় ৪ ব্যাক্তি ঢাকা সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুর এলাকায় পুলিশের পরিচয় দিয়ে বাস থামিয়ে তার কাছ থেকে টাকা লুট করে নিয়ে যায়।

খবর পেয়ে মাধবপুর মনতলা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল কাইয়াম মনতলা রেল স্টেশনে অভিযান চালিয়ে ভুয়া ডিবি পুলিশের ব্যবহৃত প্রাইভেটকার আটক করে ৩ জন কে গ্রেপ্তার করে। এ সময় তাদরে এক সঙ্গী পালিয়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App