×

সারাদেশ

নেলসন ম্যান্ডেলা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড পেলেন মিজানুল ইসলাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২১, ০৭:৫৫ পিএম

নেলসন ম্যান্ডেলা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড পেলেন মিজানুল ইসলাম

অ্যাওয়ার্ড গ্রহণ করছেন সাংবাদিক এস মিজানুল ইসলাম। ছবি: ভোরের কাগজ

আন্তর্জাতিক পর্যায়ের সংস্থা সাউথ এশিয়া স্যোসাল এডুকেশন ফাউন্ডেশন-এর উদ্যোগে নেলসন ম্যান্ডেলা শাইনিং পারর্সোনালিটি অ্যাওয়ার্ড-২০২১ পেলেন বরিশালের বানারীপাড়ার সিনিয়র সাংবাদিক ও উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক এস মিজানুল ইসলাম। তিনি দৈনিক ইত্তেফাক, ডেইলী বাংলাদেশ টু ডে এবং বরিশালের দৈনিক আজকের পরিবর্তন-এ সাংবাদিকতা করছেন।

গত শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে ঢাকার তোপখানার এশিয়া হোটেল এন্ড রিসোর্ট ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠানের মাধ্যমে শারীরিক দূরত্ব বজায় রেখে এ পুরস্কার তার হাতে তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী জিন্না। প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, বিশেষ অতিথি এবং আলোচক মানিকগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইসলাম জলি, শের- ই-বাংলা জাতীয় গবেষণা পরিষদের উপদেষ্টা কামরুল ইসলাম, শেখ রাসেল শিশু কিশোর জাতীয় পরিষদের সম্পাদক লায়ন মজিবর হাওলাদার, মানিকগঞ্জ উপজেলা চেয়ারম্যান রমজান আলী প্রমূখ।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকার শ্রেণী পেশার ৩০ জন গুণী ব্যক্তিকে অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট দেয়া হয়।

অনুষ্ঠানের শুরুতে শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা সহ ‘হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ’-এর উপর উপস্থিত অতিথিরা আলোচনা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App