×

জাতীয়

৪ ফেসবুক পেজ ও ৮ ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে সিটি ব্যাংকের মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ১০:৪৯ পিএম

৪ ফেসবুক পেজ ও ৮ ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে সিটি ব্যাংকের মামলা

ছবি: সংগৃহীত

আলোচিত নায়িকা পরীমনি ইস্যুতে সিটি ব্যাংকের এমডি মাশরুর আরেফিনকে জড়িয়ে ভুয়া তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেছে সিটি ব্যাংক কর্তৃপক্ষ। সিটি ব্যাংকের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট (হেড অব কোর্ট অপারেশন) গাজী এম শওকত হাসান বাদী হয়ে রাজধানীর গুলশান থানায় শনিবার (১৪ আগস্ট) রাতে এই মামলা দায়ের করেন (মামলা নম্বর-১২)।

রোববার (১৫ আগস্ট) রাতে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। যেসব ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে অভিযোগ: ভাইরাল প্রতিদিন, নাইম কোরিয়া, ইলিয়াস হোসাইন, কারহাব বিডি ও

ইউটিউব চ্যানেল: খবর বিডি, এম আইএসটি বিডি ভয়েস, টক উইথ শাওন, স্টার নিউজ বাংলা, লণ্ডনবাংলা, এরাউন্ড নিউজ ২৪, প্রবাসী ৩৬০ এবং মুনিরা সুলতানা পপি।

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ৮ আগস্ট সকাল থেকে ব্যাংক কর্তৃপক্ষ দেখে যে, অজ্ঞাতনামা আসামিরা তাদের ফেক ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল এবং ওয়েবসাইট থেকে দি সিটি ব্যাংক লিমিটেড, ব্যাংকের পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও অন্যান্য কর্মকর্তার অনুমতি ব্যতীত পরিচিতি তথ্য ব্যবহার করে মিথ্যা, মানহানিকর তথ্য প্রচার করা হচ্ছে। অজ্ঞাত আসামিরা সুবিধা লাভের দি সিটি ব্যাংক লিমিটেডের সুনাম ক্ষুণ্ন করার অপচেষ্টা, ব্যাংকের পরিচালনা পর্ষদ, ব্যবস্থাপনা পরিচালককে সমাজের চোখে হেয় প্রতিপন্ন করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App