×

রাজনীতি

জন্মদিনে খালেদাকে ফুলের তোড়া উপহার দিলেন ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২১, ১১:৪৬ পিএম

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৬ তম জন্মবার্ষিকীতে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

জানা গেছে, রোববার বেলা আড়াইটার দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজ গাড়িযোগে (ঢাকা মেট্রো গ-১৯-৪০৯৯). বিএনপি'র চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৬ তম জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য একটি ফুলের তোড়া কর্তব্যরত সিএসএফ এর সদস্যদের নিকট প্রদান করে চলে যান।

একইভাবে বিকেল চারটার দিকে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক জনাব সুলতান সালাউদ্দিন টুকু, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি মো. এস এম জাহাঙ্গীর এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবলার মো. আমিনুল হক, রাত পৌনে নয়টায় জাতীয়তাবাদী মহিলা দলের সাধারন সম্পাদক সুলতানা আহমেদ বেগম, রাত সাড়ে নয়টার দিকে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা সেলিনা সুলতানা নিশীতা খালেদা জিয়ার গুলশানস্থ বাসভবনের প্রধান ফটকের সামনে এসে উক্ত বাসভবনের একজন কর্মচারীর মাধ্যমে জিয়াকে জন্মদিনের শুভেচ্ছাস্বরুপ একটি ফুলের তোড়া দিয়ে চলে আসেন।

এ বিষয়ে জানতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুঠোফোনে কল করলে তিনি রিসিভ করেননি। তবে সুলতান সালাউদ্দিন টুকু, সুলতানা আহমেদ এবং সেলিনা সুলতানা নিশীতা তাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App