ড্রয়ের পথে এগোচ্ছে লর্ডস টেস্ট

আগের সংবাদ

আফগানিস্তান থেকে খালি হাতেই ফিরল মহাশক্তিধর আমেরিকা

পরের সংবাদ

জন্মদিনে খালেদাকে ফুলের তোড়া উপহার দিলেন ফখরুল

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২১ , ১১:৪৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৫, ২০২১ , ১১:৪৬ অপরাহ্ণ

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার ৭৬ তম জন্মবার্ষিকীতে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা।

জানা গেছে, রোববার বেলা আড়াইটার দিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজ গাড়িযোগে (ঢাকা মেট্রো গ-১৯-৪০৯৯). বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৬ তম জন্মদিনের ফুলেল শুভেচ্ছা জানানোর জন্য একটি ফুলের তোড়া কর্তব্যরত সিএসএফ এর সদস্যদের নিকট প্রদান করে চলে যান।

একইভাবে বিকেল চারটার দিকে জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক জনাব সুলতান সালাউদ্দিন টুকু, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি মো. এস এম জাহাঙ্গীর এবং ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব সাবেক ফুটবলার মো. আমিনুল হক, রাত পৌনে নয়টায় জাতীয়তাবাদী মহিলা দলের সাধারন সম্পাদক সুলতানা আহমেদ বেগম, রাত সাড়ে নয়টার দিকে ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা সেলিনা সুলতানা নিশীতা খালেদা জিয়ার গুলশানস্থ বাসভবনের প্রধান ফটকের সামনে এসে উক্ত বাসভবনের একজন কর্মচারীর মাধ্যমে জিয়াকে জন্মদিনের শুভেচ্ছাস্বরুপ একটি ফুলের তোড়া দিয়ে চলে আসেন।

এ বিষয়ে জানতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুঠোফোনে কল করলে তিনি রিসিভ করেননি। তবে সুলতান সালাউদ্দিন টুকু, সুলতানা আহমেদ এবং সেলিনা সুলতানা নিশীতা তাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

রি-আর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়