×

জাতীয়

শোকের মাসে নেতিবাচক কোন তথ্য নেই: র‍্যাব ডিজি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২১, ০৪:৪০ পিএম

শোকের মাসে নেতিবাচক কোন তথ্য নেই: র‍্যাব ডিজি

র‍্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। ছবি: ভোরের কাগজ

শোকের মাস আগস্টকে কেন্দ্র করে এখন পর্যন্ত নেতিবাচক কোনো তথ্য নেই। এমতাবস্থাতেও আমরা আত্মতুষ্টিতে না ভুগে দেশের আইনশৃঙ্খলা রক্ষাসহ যেকোনো অপতৎপরতা রোধে প্রস্তুত রয়েছি। যে ধরণের পরিস্থিতিকে মোকাবেলায় সতর্কতা অবলম্বন করেই প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি আমরা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন র‍্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন। শুক্রবার (১৩ আগস্ট) রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের রানাভোলায় জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে র‍্যাবের পক্ষ থেকে এ খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

র‍্যাব প্রধান বলেন, শোকের মাসে সন্ত্রাসবাদি কর্তৃক কিছু অঘটন আমরা দেখেছি। এমন পরিস্থিতিতে গোয়েন্দা সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনীর সকলে ইউনিটের সঙ্গে মিলে আমরাও কাজ করছি। আগস্ট মাসের সমস্ত ইভেন্টে যাতে নিরাপত্তার মধ্যে অনুষ্ঠিত হয় সেই লক্ষে তৎপর রয়েছে র‍্যাব।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজধানী উত্তরার জামিয়া ইসলামিয়া রানাভালো এতিমখানা মদ্রোসায় ৪০০ দুঃস্থ ও এতিমের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এছাড়াও, সারাদেশে র‍্যাবের সকল ব্যাটালিয়নের তত্ত্বাবধানে ৪ হাজারের

অধিক অসহায়, দুঃস্থ, এতিম ও হতদরিদ্রের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এছাড়াও, র‍্যাব সদর দপ্তরের কেন্দ্রীয় জামে মসজিদেও পবিত্র কোরআন খতম সম্পন্ন করা হয়। শুক্রবার জুমার নামাজের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত অন্যান্য শহীদদের আত্মার মাগফেরাত কামনায় সদর দপ্তর কেন্দ্রীয় জামে মসজিদসহ র‍্যাবের সব মসজিদে দােয়া ও বিশেষ মােনাজাত পরিচালনা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App