×

জাতীয়

রাজ ও তার সহযোগী রিমান্ড শেষে কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২১, ০৩:৪০ পিএম

বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে পরিচালক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শুক্রবার (১৩ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালত এ আদেশ দেন।

এর আগে শুনানি শুরু হলে মাদক মামলায় তাদের কারাগারে আটক রাখার আবেদন করা হয়। রাষ্ট্রপক্ষ এসময় আটক রাখার বিষয়টিতে জোর দাবি জানান। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী আটকের বিরোধিতা করে জামিন আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামি দুইজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত মঙ্গলবার (১০ আগস্ট) রাজ ও সবুজের মাদক মামলায় দুই দিন করে এবং পর্নোগ্রাফি মামলায় চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

বনানীয় থানায় রাজ ও তার সহযোগী সবুজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬(১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়।

এছাড়া গত বৃহস্পতিবার (৫ আগস্ট) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় প্রথম দফায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত শুনানি শেষে পরীমনি, রাজ ও তাদের দুই সহযোগী দিপু-সবুজের প্রত্যেককে চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার বনানীর বাসা চারদিক ঘিরে ফেলে প্রায় চার ঘণ্টা ভেতরে তল্লাশি শেষে পরীমনিসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যে একই রাতে বনানীর ৭ নম্বর রোডে পরীমনির বন্ধু রাজের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় তার বাসা থেকেও বিদেশি মদ উদ্ধার হয়। এ ঘটনায় বনানী থানায় রাজ ও তার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও পর্ণোগ্রাফি আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App