×

খেলা

মেসির সঙ্গে সাক্ষাৎ হল এমবাপের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২১, ১১:০৩ এএম

মেসির সঙ্গে সাক্ষাৎ হল এমবাপের

প্যারিসে যাওয়ার দুইদিন পর দেখা হল মেসি-এমবাপ্পের। এসময় তাদের কোলাকুলির ছবি ভাইরাল হয় সর্বত্র।

মেসির সঙ্গে সাক্ষাৎ হল এমবাপের

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া কোলাকুলির ছবি নিজের টুইটারে শেয়ার করেন এমবাপ্পে। ছবি: টুইটার থেকে নেওয়া।

শেষ পর্যন্ত মেসির সঙ্গে দেখা হল এমবাপের। শেষে জড়িয়ে ধরলেন মেসিকে। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

প্যারিসে পা রাখার আগেই নেইমার নিজের প্রিয় বন্ধু লিওনেল মেসিকে স্বাগত জানিয়েছিলেন। ইনস্টাগ্রামের এক স্টোরিতে, একটি ভিডিও গেমের ছবি দিয়ে লিখেছিলেন আবার দেখা হচ্ছে। এমন ক্যাপশন দিয়ে মেসিকে প্যারিস সাঁ জাঁতে স্বাগত জানিয়েছিলেন নেইমার। কিন্তু পিএসজির অন্য সুপারস্টার কিলিয়ান এমবাপে কিন্তু মুখে কিছুই বলেননি। শেষ পর্যন্ত মেসির সঙ্গে দেখা হল এমবাপের। শেষে জড়িয়ে ধরলেন মেসিকে। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

অনেক সমর্থক বলতে শুরু করেছিলেন যে অবশেষ ঘুম ভাঙলো এমবাপের। পাক্কা দুই দিন পর নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে মেসিকে কিংবদন্তী আখ্যা দিয়ে স্বাগত জানিয়েছেন ফরাসি সুপারস্টার। মেসির পিএসজিতে আসার খবর শুনেই চারদিকে হইচই পড়ে গিয়েছিল। সকলের মুখে একই কথা ছিল যে নেইমার ও কিলিয়ান এমবাপের সঙ্গে মেসির জুটি বাঁধবে। বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণভাগ হতে চলেছে পিএসজি। আর্জেন্তাইন ফরোয়ার্ডও দিয়েছিলেন সেই আভাস। আর দুই ‘বিশ্বসেরা’ খেলোয়াড়ের সঙ্গে খেলতে যাচ্ছেন বলে রোমাঞ্চিত ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

[caption id="attachment_302301" align="alignnone" width="1600"] সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া কোলাকুলির ছবি নিজের টুইটারে শেয়ার করেন এমবাপ্পে। ছবি: টুইটার থেকে নেওয়া।[/caption]

নেইমার-এমবাপেদের সঙ্গে খেলতে নামার কথা ভেবে রোমাঞ্চিত মেসি বলেন, ‘আমি খুব খুশি। এটা সত্যিই অবিশ্বাস্য। আমার অনেক ঈর্ষা ছিল; আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের সঙ্গে খেলব। এটা সবসময় ভাল।’ পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে সই করেছেন আর্জেন্তাইন তারকা। সঙ্গে এক বছর চুক্তি বাড়ানোর সুযোগও রয়েছে। এবার নেইমার ও এমবাপের সঙ্গে মাঠে নামার পালা। এমন মুহূর্ত সামনে রেখে মেসির মনে রোমাঞ্চ কাজ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App