×

বিনোদন

পরী মনিকে এবার রিমান্ড নয়, কারাগারে রাখার আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২১, ০২:১৪ পিএম

বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দ্বিতীয় দফার দুই দিনের রিমান্ড শেষে আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে আর রিমান্ড না চেয়ে কারাগারে আটক রাখার আবেদন করেছেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা। শুক্রবার (১৩ আগস্ট) ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ আবেদন করেন তিনি।

আবেদনে তিনি বলেন, রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামলার বিষয়ে আসামি পরী মনি বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত দিয়েছেন। মামলার অভিযোগের সঙ্গে তার জড়িত থাকার ব্যাপারে পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ পাওয়া যাচ্ছে। মামলার তদন্ত সম্পন্ন না হওয়া পর্যন্ত তাকে জেলহাজতে আটকে রাখা একান্ত প্রয়োজন। আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হতে পারে। এমনকি আসামির পলাতক হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও উল্লেখ করা হয়।

আজ শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডলের আদালতে এর শুনানি অনুষ্ঠিত হবে। তাই দুপুর ১১টা ৪১ মিনিটের দিকে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর তাদের আদালতের গারদখানায় রাখা হয়।

এর আগে গত মঙ্গলবার (১০ আগস্ট) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলাটি সুষ্ঠু তদন্তের জন্য দ্বিতীয় দফায় পরী মনি ও দীপুর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। রিমান্ড মঞ্জুরের পর পরী মনি আদালত থেকে বেরোনোর সময় চিৎকার করে সবার উদ্দেশ্যে বলেন, 'আমাকে ইচ্ছা করে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। আর মিডিয়া তাকিয়ে তাকিয়ে দেখছে। সাংবাদিক ভাইয়েরা আপনারা তদন্ত করেন।'

এর আগে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় বাদী হয়ে মামলা দায়ের করে র‍্যাব।

এছাড়া এ মামলায় ৫ আগস্ট প্রথম দফায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত শুনানি শেষে পরীমনি ও তার সহযোগী দিপুর চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছিলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার বনানীর বাসা চারদিক ঘিরে ফেলে প্রায় চার ঘণ্টা ভেতরে তল্লাশি শেষে পরীমনিসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App