খাদ্য সামগ্রী বিতরণ

আগের সংবাদ

হার্ড ইমিউনিটি কতটা সম্ভব : নতুন নতুন ধরন নিয়ে শঙ্কা

পরের সংবাদ

হাসপাতালের ৬তলা থেকে পড়ে মারা গেল ডেঙ্গু রোগী

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ১২:৫১ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ১২:৫১ পূর্বাহ্ণ

রাজধানীর পুরান ঢাকার ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হসপিটালের ৬ তলা থেকে পড়ে হাবিবুর রহমান (১৭) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১১টার দিকে মুমূর্ষ অবস্থায় ওই রোগীকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া।

তিনি জানান, ওই রোগী পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালে ভর্তি ছিল। সেখানে ভর্তি থাকা অবস্থায় ছয় তলা থেকে পড়ে গিয়ে মারা গেছে। নিহতের বাবার নাম আলমগীর পেয়াদা।পরিবারের সাথে মাদারটেক এলাকায় থাকতো। সে দশম শ্রেণীর ছাত্র ছিল।

হাসপাতালে নিহতের দূরসম্পর্কের আত্মীয় আমিন খান জানান, হাবিব ওই হাসপাতালে ৬ তলায় গত চার/পাঁচ দিন আগে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি ছিল। ৬ তলা থেকে পড়ে হাবিবের মৃত্যু হয়েছে বলে শুনতে পেরেছেন তিনি।

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাবিব ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ছয় তলায় ভর্তি ছিল। সে পড়ে গিয়ে মারা গেছেন নাকি আত্মহত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে ঘটনার সময় তার বাবা ও ভাই ছিল। তারা বাহিরে খাবার আনতে গেলে, এমন সময় এ ঘটনা ঘটেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

রি-এআর/ডি-আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়