মেসির সঙ্গে বার্সেলোনার ‘বিশ্বাসঘাতকতার’ পেছনের গল্প

আগের সংবাদ

ফাইজার-মডার্না টিকার তৃতীয় ডোজের অনুমোদন

পরের সংবাদ

জামিন নামঞ্জুর, কারাগারে মডেল মৌ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২১ , ৭:০৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ৭:০৬ অপরাহ্ণ

মাদক মামলায় মডেল মরিয়ম আক্তার মৌয়ের জামিন নামঞ্জুর করেছেন আদালত। শুক্রবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

রাজধানীর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় দুই দিনের রিমান্ড শেষে এদিন তাকে ঢাকা মহানগর হাকিমের আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। অপরদিকে মৌয়ের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে মৌয়ের জামিন নামঞ্জুর করে ওই আদেশ দেন আদালত।

গত ১ আগস্ট দিবাগত রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় আলোচিত মডেল পিয়াসার বাসায় অভিযান চালায় পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয় তাকে। এরপর পিয়াসার দেওয়া তথ্যে মডেল মৌয়ের রাজধানীর মোহাম্মদপুর বাবর রোডের বাসায় অভিযান চালিয়ে অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ মডেল মৌকে আটক করে ডিবি। জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। এরপর মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়।

সেই মামলায় গ্রেফতার দেখিয়ে ২ আগস্ট তাকে আদালতে হাজির করা হয়। এরপর পুলিশের তিন দফা রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত যথক্রমে ৩ দিন, ৪ দিন এবং ২ দিন রিমান্ডে পাঠান।

ডি-আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়