×

রাজধানী

রাজধানীতে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২১, ১১:১২ এএম

রাজধানীর কদমতলীতে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত আসামি জাকির (৪৫) পলাতক রয়েছে।

চিকিৎসার জন্য শিশুটির গতরাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, তারা কদমতলীতে একটি বাসায় ভাড়া থাকেন। পাশাপাশি বাসায় ভাড়া থাকেন জাকির নামে ডেকোরেশন দোকানের কর্মচারী। বুধবার বিকেল পাঁচটার দিকে শিশুটি তার বাবার কাছ থেকে কিছু টাকা নিয়ে যায় ঝাল মুড়ি খেতে। এর কিছুক্ষণ পর তার সঙ্গে থাকা অন্য শিশুরা বাসায় এসে জানায়, শিশুটিকে ডেকোরেশন দোকানের ভিতর নিয়ে শাটার বন্ধ করে দিয়েছে জাকির। এই কথা শুনে শিশুটির পরিবার ডেকোরেশনে দোকানের দিকে যাওয়ার পথে দেখেন শিশুটি অন্য বাচ্চাদের সাথে বাসার দিকে ফিরছে। তবে সে অসুস্থ বোধ করছিলো।

তিনি বলেন, এরপর তারা ডেকোরেশনের দোকানে গিয়ে জাকিরকে পায়নি। পরে শিশুটিকে নিয়ে থানায় গেলে চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেলে পাঠায় পুলিশ।

এ বিষয়ে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, এ ঘটনায় রাতেই শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামি জাকির পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App