×

সারাদেশ

বরিশালে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২১, ১২:১৯ পিএম

বরিশালে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি আটক

মাদক ব্যবসায়ী ইউসুফ ফকির এবং মামুন। ছবি: ভোরের কাগজ

বরিশালে ৩০০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। বুধবার রাতে নগরীর কাউনিয়া হাউজিং এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। বৃহস্পতিবার (১২ জুলাই) বেলা সাড়ে ১১টায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার মো. ইব্রাহিম জানান, বিএমপির উপ-পুলিশ কমিশনার (উত্তর) জাকির হোসেন এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুনা লায়লার দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম, ইন্সপেক্টর (তদন্ত) ছগির হোসেন, ইন্সপেক্টর (অপারেশন) লোকমান হোসেন, এসআই জিহাদ, এসআই রাহাতুল, এএসআই সাইফুল, এএসআই জসিম কাউনিয়া হাউজিং এলাকায় অভিযান চালান।

এ সময় শেরে বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে লক্ষীপুর সদর থানার নাসির নগর গ্রামের তোফায়েল ফকিরের ছেলে মাদক ব্যবসায়ী ইউসুফ ফকির (৪১) এবং সন্দীপ থানার হরিসপুর গ্রামের মৃত মৃত বাবু মিয়ার মাদক ব্যবসায়ী পুত্র মামুন (৩৫) কে আটক করেন। পরে তাদের কাছ থেকে ৩০০০ পিস ইয়াবা উদ্ধার করেন তারা।

এছাড়া মাদক বেচাকেনার কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আটককৃত মাদক ব্যবসায়ীরা প্রায়ই মাদক এনে বরিশাল নগরীসহ আশপাশে জেলা উপজেলায় মাদক বিক্রি করতেন। এছাড়া মাদক ব্যবসায়ী ইউসুফের নামে ইতিপূর্বে বড় ধরণের ৫টি মাদক মামলা রয়েছে।

এ ঘটনায় আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ১২)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App