×

খেলা

প্যারিসে বাড়ি খুঁজছেন মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২১, ০৪:০৩ পিএম

প্যারিসে বাড়ি খুঁজছেন মেসি

প্যারিসে মেসি।

বার্সেলোনার সঙ্গে ২১ বছরে সম্পর্ক ছিন্ন করে প্যারিস সঁ জঁ-তে যোগ দিয়েছেন লিয়োনেল মেসি। প্যারিসে এসে দুর্দান্ত অভ্যর্থনা পাচ্ছেন তিনি। তবে এত দ্রুত এই চুক্তি সম্পন্ন হয়েছে যে এখনও প্রেমের শহরে নিজের বাড়ি খুঁজে পাননি মেসি। ছবি ও কবিতার শহরে তাই আপাতত তাঁকে হোটেলে রাখা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

মধ্য প্যারিসের একটি হোটেলে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে রয়েছেন তিনি। যে ঘরে রয়েছেন, তার প্রতিদিনের ভাড়া ১৭ হাজার পাউন্ড, বাংলাদেশী মুদ্রায় যা ১৯ লক্ষ ৯৩ হাজার ৭ শত ৬০ টাকা। ঐতিহ্যশালী এই হোটেলে এক সময় থেকে গিয়েছেন উইনস্টন চার্চিল, ওয়াল্ট ডিজনি এবং রবার্ট ডি’নিরোর মতো ব্যক্তিত্ব।

প্যারিসে যোগদানের সময় নিজের বাড়ি খুঁজে পাওয়ার আগে এই হোটেলের বেশ কিছুদিন কাটিয়েছেন ব্রাজিলীয় তারকা নেমারও।

প্যারিসের অভিজাত এলাকায় এই হোটেল অবস্থিত। প্যারিসের ঐতিহ্যশালী আর্ক ডি ট্রিয়োম্ফের কিছুটা দূরে রয়েছে এটি। এই হোটেলে থেকে গোটা প্যারিস শহরকে ছবির মতো দেখা যায়। যদি তা দেখতে দেখতে একঘেয়ে লাগে, তাহলে আর্ট গ্যালারি রয়েছে। বছরের বিভিন্ন সময়ে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

এই হোটেলের সব থেকে বিখ্যাত জায়গা হল মাৎসুহিসা রেস্তোরাঁ। এখানে জাপান এবং পেরুর খাবার পাওয়া যায়। ফলে প্যারিসে এসে অভিজ্ঞতার কোনও কমতি হচ্ছে না মেসির।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App