×

অর্থনীতি

টিকায় পোশাক শ্রমিকদের অগ্রাধিকার দেয়ায় বিজিএমইএর কৃতজ্ঞতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২১, ১০:২১ পিএম

টিকায় পোশাক শ্রমিকদের অগ্রাধিকার দেয়ায় বিজিএমইএর কৃতজ্ঞতা

পোশাক শ্রমিকদের অগ্রাধিকার ভিত্তিতে টিকার আওতায় আনায় সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে তৈরি পোশাক শিল্প মালিকদের সংগঠন বিজিএমইএ।

সংগঠনটির সভাপতি বলেন, কারখানা চালু রাখার জন্য আর কোন বিকল্প না থাকায় আমরা সরকারকে পোশাক শিল্পে কর্মরত সব শ্রমিক ভাই-বোনদেরকে অগ্রাধিকার ভিত্তিতে গণটিকা দেয়ার জন্য অনুরোধ করেছিলাম। সব শ্রমিক ভাই-বোন পর্যায়ক্রমে কোভিড-১৯ টিকাদানের আওতায় আসছে। এ উদ্যোগ নেয়ার জন্য আমরা সরকারের কাছে খুবই কৃতজ্ঞ।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ানের সঙ্গে তার সচিবালয়স্থ কার্যালয়ে সাক্ষাৎকালে গত বুধবার সংগঠনটির পক্ষে এ কৃতজ্ঞতা প্রকাশ করেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান। এ সময় বিজিএমইএ এর সিনিয়র সহ-সভাপতি এস এম মান্নান (কচি) উপস্থিত ছিলেন। সাক্ষাৎকালে তারা তৈরি পোশাক শিল্পের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান পোশাক শিল্পের বর্তমান পরিস্থিতি, বিশেষ করে করোনা মহামারির ধকল সামলে এ শিল্প যে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে, তা প্রতিমন্ত্রীকে অবহিত করেন। তিনি কোভিড-১৯ মহামারির অত্যন্ত সংকটময় মুহুর্তে শিল্পকে টিকিয়ে রাখা ও শিল্পের ঘুরে দাঁড়ানোর জন্য শিল্পকে ঐকান্তিক সহযোগিতার জন্য সরকারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App