×

সারাদেশ

গাইবান্ধায় নিখোঁজের দুইদিন পর একই রশিতে দুই বন্ধুর লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২১, ০১:০১ পিএম

গাইবান্ধায় নিখোঁজের দুইদিন পর একই রশিতে দুই বন্ধুর লাশ

ছবির প্রথম এবং তৃতীয়জন নিহত মৃণাল চন্দ্র দাস ও সুমন চন্দ্র দাস

গাইবান্ধায় নিখোঁজের দুইদিন পর একই রশিতে দুই বন্ধুর লাশ
গাইবান্ধায় নিখোঁজের দুইদিন পর একই রশিতে দুই বন্ধুর লাশ

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের পশ্চিম পেয়ারাপুর গ্রামের ঘাটালের ভিটা এলাকায় এক রশিতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুই যুবকের মরদেহ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে দুই বন্ধুর ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। সদর থানা পুলিশ সেখানে পৌঁছে রংপুর থেকে ক্রাইম সিন ইউনিটকে তলব করে।

নিহতরা হলেন, সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের চুনিয়াকান্দি গ্রামের মৃত রামনাল চন্দ্রের ছেলে মৃণাল চন্দ্র দাস (২৪) ও একই ইউনিয়নের পাঠানডাঙ্গা মাঝি পাড়া গ্রামের মিঠা সাধু দাসের ছেলে সুমন চন্দ্র দাস (২৩)। তারা সম্পর্কে দুই বন্ধু এলাকায় মাছের ব্যবসা করতেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আব্দুর রউফ জানান, বাদিয়াখালী ইউনিয়নের পাঠানডাংগা মাঝিপাড়া গ্রামের রামচন্দ্র দাসের ছেলে মৃনাল চন্দ্র দাস ও চুনিয়াকান্দি গ্রামের নিতাই চন্দ্র দাসের ছেলে সুমন চন্দ্র দাস দুইজন বন্ধু। তারা গত দুইদিন আগে ঢাকায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।

[caption id="attachment_302210" align="aligncenter" width="700"] বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে সদর থানা পুলিশ। ছবি: ভোরের কাগজ[/caption]

এরপর থেকে তাদের কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। দুইদিন নিখোঁজ থাকার পর আজ সকালে একই রশি ও একই গাছে দুজনের ঝুলন্ত লাশ দেখে গ্রামবাসী পুলিশে খবর দেয়।

তিনি আরও বলেন, মরদেহ দুইটি গাছ ঝুলে আছে। যেহেতু এটি একটি ভিন্ন প্রকৃতির মৃত্যু। তাই রংপর থেকে ক্রাইম সিন ইউনিট আসার পর আলামত সংগ্রহ করে তাদের লাশ গাছ থেকে নামানো হবে। লাশের পাশে তিন ব্যক্তির ছবি, ছুরি ও তাদের ব্যবহৃত ব্যাগ পড়ে থাকতে দেখা যায়।

নিহতদের স্বজনদের অভিযোগ দুদিন আগে নিখোঁজ হওয়া তাদের ছেলেদেরকে কে বা কারা হত্যা করে গাছে ঝুলিয়ে দিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App