×

সারাদেশ

খুলনায় শোক দিবসে একক চিত্র প্রদর্শনী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২১, ০৫:১৫ পিএম

খুলনায় শোক দিবসে একক চিত্র প্রদর্শনী

হিমা আক্তার হিরামনি

খুলনায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু’র জীবন, কর্ম ও শোকাবহ দিবসটির ওপর চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। খুলনা প্রেস ক্লাবের উদ্যোগে খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউটের সাবেক ছাত্রী চিত্রশিল্পী হিমা আক্তার হিরামনি’র ‘একক চিত্র প্রদর্শনী’ অনুষ্ঠিত হবে।

প্রেস ক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে ১৪ আগস্ট বেলা ১১টায় প্রদর্শনীর উদ্বোধন করবেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। এ চিত্র প্রদদর্শনী চলবে আগামী ১৬ আগস্ট পর্যন্ত । তিন দিনব্যাপী ‘চিত্র প্রদর্শনী’র সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব থাকবেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ জুট এ্যাসোসিয়েশন বিজেএ’র সভাপতি শেখ সৈয়দ আলী। এই প্রদর্শনীতে সভাপতিত্ব করবেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট বেলা ১১টা ১৫ মিনিটে ক্লাবের অভ্যন্তরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ এবং এরপর ক্লাবের হুমায়ূন কবীর বালু মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিএফইউজে’র সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজে’র সাবেক মহাসচিব ওমর ফারুক, নাগরিক টিভির হেড অব নিউজ দীপ আজাদ এবং বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কবি মারুফুল ইসলাম। এই কর্মসূচিতে ক্লাবের সব সদস্য ও ইউজার সদস্যদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App