রিমান্ড শেষে কারাগারে ঈশিতা ও শহিদুল

আগের সংবাদ

নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী

পরের সংবাদ

৯৯৯-এ কল: ছিনতাই হওয়া মাইক্রোবাস ২ ঘন্টায় উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ৭:২৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১২, ২০২১ , ৭:২৬ অপরাহ্ণ

জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ভুক্তভোগীর ফোন কলে মাত্র ২ ঘন্টার মধ্যে তার কাছ থেকে ছিনতাই হওয়া মাইক্রোবাস উদ্ধার করেছে পুলিশ। এসময় ৪ ছিনতাইকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- মিজানুর রহমান, কামরুজ্জামান, দেলোয়ার ও জাহাঙ্গীর। বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে খুলনার জিরো পয়েন্ট এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে পুলিশ কালো রংয়ের এক্স-নোয়াহ গাড়িটি (ঢাকা মেট্রো চ-১৯-৬৯৯৪) যশোরের শোভদেব নগর এলাকা থেকে উদ্ধার করে।

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় যশোরের বাঘারপাড়া বাজার থেকে এক কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি মাইক্রোবাস যোগে ঢাকা থেকে সাতীরা যাওয়ার পথে খুলনার জিরো পয়েন্ট এলাকায় অন্য একটি মাইক্রবাস তাদের গাড়িটির গতিরোধ করে। গতিরোধকারী মাইক্রোবাস থেকে সাত/আট জন ব্যক্তি নিজেদের পুলিশ বলে পরিচয় দেয় এবং তাকে মারধর করে ড্রাইভারসহ গাড়ি থেকে নামিয়ে দেয়। এরপর তার মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে তাদের মাইক্রোবাস নিয়ে চলে যায়। এরপর তিনি একটি অটোরিক্সাযোগে গাড়ীটিকে অনুসরণ করে যশোরে চলে এসেছেন। কলার আরো জানান, তিনি এক পথচারীর মোবাইল ফোন থেকে ৯৯৯ নম্বর ফোন করেছেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি যশোর জেলা পুলিশের নিয়ন্ত্রণ কেন্দ্রকে জানিয়ে ছিনতাইকৃত গাড়িটি আটকের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করে। ৯৯৯ থেকে সংবাদ পেয়ে সড়ক মহাসড়কে যশোর জেলার থানা পুলিশের টহল টিম এবং চেক পোষ্টগুলো তৎপরতা চালাতে থাকে। সকাল সাড়ে দশটায় বাঘারপাড়া থানা পুলিশের একটি পুলিশ দল শোভদেব নগর এলাকা থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে। এসময় চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। বাকী অপরাধীদের আটকের প্রচেষ্টা চলেছে। গাড়িটি আইনী প্রক্রিয়ায় মালিককে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

ডি-আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়