চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবিলায় প্রয়োজন জ্ঞানভিত্তিক জনশক্তি

আগের সংবাদ

খুলনায় শোক দিবসে একক চিত্র প্রদর্শনী

পরের সংবাদ

সাহসী ছবি পোস্ট করে কটুক্তির শিকার শামির স্ত্রী

প্রকাশিত: আগস্ট ১২, ২০২১ , ৪:৫৩ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৩, ২০২১ , ৯:০৬ পূর্বাহ্ণ

সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি পোস্ট করে কটুক্তির শিকার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। নিতান্ত কদর্য ভাষায় আক্রমণ করা হয় টিম ইন্ডিয়ার তারকা পেসারের স্ত্রী’কে। শামির সঙ্গে হাসিনের দাম্পত্য কলহের কথা এতদিনে কারও অজানা নয়। খবর: হিন্দুস্তান টাইমস

অভিযোগ, পালটা অভিযোগের বেড়া টপকে এক সময় রীতি মতো কাদা ছোঁড়াছুঁড়ি শুরু হয়েছিল দু’পক্ষ থেকেই। বিতর্কিত সেই অধ্যায়ে এখনও যবনিকা পড়েনি। তবে ব্যক্তিগত জীবনে ব্যস্ত রয়েছেন শামি এবং হাসিন দু’জনেই।

হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সক্রিয়। তিনি প্রায়শই নিজের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। অতীতে তাঁকে বেশ কয়েকটি পোস্টের জন্য হুমকির মুখেও পড়তে হয়েছিল। কখনও রাম মন্দিরের ভূমি পুজোর শুভেচ্ছা জানিয়ে খুন-ধর্ষণের হুমকি পেয়েছেন। আবার কখনও মুখে ফেসপ্যাক লাগিয়ে ছবি পোস্ট করার জন্য কটাক্ষের শিকার হয়েছেন।

তবে সাম্প্রতিক একটি পোস্ট ঘিরে নিতান্ত কটু ভাষায় আক্রমণ হজম করতে হয় হাসিনকে। কোনও ক্যাপশন ছাড়াই ইনস্টাগ্রামে নিজের একটি সাহসী ছবি পোস্ট করেন হাসিন। যার পরেই কমেন্ট উড়ে আসে, ‘এখন পুরো কাপড় খুলে দেহ ব্যবসা শুরুর সময়। হাসিনকে জিজ্ঞাসাও করা হয় যে, শামি আর ফোন-টোন করে তার খোঁজ-খবর নেন কিনা।

মহম্মদ শামি এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে ব্যস্ত। সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে শামি ৪টি উইকেট নেন। পরে নটিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টেও দুই ইনিংস মিলিয়ে তিনি নিয়েছেন ৪টি উইকেট।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়