×

সারাদেশ

হাতীবান্ধার নব্য জেএমবির সদস্য ঢাকায় গ্রেফতার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ০৯:২২ পিএম

হাতীবান্ধার নব্য জেএমবির সদস্য ঢাকায় গ্রেফতার

আটক নব্য জেএমবি সদস্য নাজমুস সাকিব (২৬)। ছবি: ভোরের কাগজ

লালমনিরহাটের হাতীবান্ধার নাজমুস সাকিব (২৬) নামে এক নব্য জেএমবি’র সদস্যকে ঢাকা গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে (১১ আগষ্ট) গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গত ৯ আগষ্ট রাতে ঢাকার খিলগাঁও এলাকায় এন্টি টেরিজম ইউনিট ও হাতীবান্ধা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাকিবকে গ্রেফতার করে। পরে বুধবার (১১ আগষ্ট) সকালে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তারকৃত সাকিব হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউপির ভবানীপুর এলাকার কোরবান আলীর ছেলে। এছাড়া তার নামে হাতীবান্ধা থানায় দুটি মামলা আছে এবং সেই মামলার পলাতক আসামী সাকিব।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, নব্য জেএমবি’র সদস্য সাকিবের নামে পুলিশ সদস্যকে আহত ও সরকার বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার দুটি মামলা রয়েছে হাতীবান্ধা থানায়। ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত এবং সেই মামলার পলাতক আসামী সে।

তিনি আরও বলেন, গত ৯ আগষ্ট রাতে এন্টি টেরিজম ইউনিট ও হাতীবান্ধা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঢাকার খিলগাঁও এলাকা থেকে সাকিবকে গ্রেপ্তার করে। এছাড়া বুধবার দুপুরে সাকিবকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App