×

বিনোদন

সব পুরুষ এক নয়, কেউ কেউ রানিও করে রাখে, কাকে বললেন শ্রাবন্তী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ১২:২০ পিএম

রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কের আপটেড কি? স্বামীর কাছে ফিরছেন নাকি ফিরছেন না? বিবাহবিচ্ছেদই করবেন ঠিক করেছেন? শ্রাবন্তীকে নিয়ে নিন্দুকেরা এসব প্রশ্নের উত্তর খুঁজে খুঁজে পাগল। কিন্তু অভিনেত্রী শ্রাবন্তীর মুখে এসব নিয়ে টু শব্দটি নেই। বরং কেউ যদি এসব নিয়ে বেশি কথা বলেন, আলোচনা করেন, তাহলে শ্রাবন্তী রেগে লাল! তবে হ্যাঁ, শ্রাবন্তী কিন্তু সোশ্যাল মিডিয়ার হাত ধরে আকার ইঙ্গিতে নানা কথা বলে চলেন। পুরনো প্রেম, প্রেমিক, স্বামী, সম্পর্ক নিয়ে অদ্ভুত সব কাব্য লিখে চলেন। মাঝে মধ্যে তো দার্শনিকও হয়ে ওঠেন তিনি। আর শ্রাবন্তী এসব করলেই, নেটিজেনদের কোটে বল! তারপর ট্রোলের ঠ্যালায় শ্রাবন্তীর অবস্থা একেবারে কাহিল হয়ে যায়। তবুও থামেন না শ্রাবন্তী! পোস্ট করেই চলেছেন।

কয়েকদিন আগেই শ্রাবন্তীর নামে রটে গেল, চতুর্থ প্রেমিক অভিরূপকেও নাকি বিদায় দিয়েছেন নায়িকা। শোনা যাচ্ছে, তার সঙ্গেও নাকি প্রেম গিয়েছে চটকে! আর ঠিক এই সময়ই দুম করে এমন এক লেখা পোস্ট করলেন শ্রাবন্তী, যা দেখে নেটিজেনদের মধ্যে নতুন শোরগোল শুরু।

তা এবার কী লিখলেন শ্রাবন্তী?

শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা গিয়েছে, একটি ছেলে তার প্রেমিকাকে জুতো পরতে সাহায্য করছে। আর সেই ছবিতে লেখা রয়েছে, সব পুরুষ মানুষ একরকম নয়। কেউ কেউ এমনও রয়েছে যারা আপনাকে রানি বানিয়ে রাখবে!

শ্রাবন্তীর এরকম স্টোরি দেখে টলিপাড়ায় নতুন গুঞ্জন। চতুর্থবারের প্রেম ভুলিয়ে অবশেষে, কার রানি হতে চাইছেন শ্রাবন্তী? এর উত্তরেও মুখে কুলুপ নায়িকার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App