×

রাজধানী

সকালে রাজধানীর সড়কে ঝরল দুই প্রাণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ১১:১২ এএম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় মোহাম্মাদপুর থানাধীন গণভবনের সামনে লড়ি ধাক্কায় এটিএম মোতাকাব্বির হোসেন জুয়েল (৪২) ও খিলগাঁও ফ্লাইওভার ব্রিজে সিএনজি অটোরিকশার ধাক্কায় গোলাম রব্বানী (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

বুধবার(১১ আগস্ট) সকাল ৮টার দিকে খিলগাঁও ফ্লাইওভার ব্রীজ ও গতরাত ১টার দিকে মোহাম্মাদপুরে এই দুর্ঘটনা ঘটে। ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলার আমিনুল ইসলামের ছেলে জুয়েল। থাকতো মোহাম্মাদপুর চন্দ্রিমা মডেল টাউনে। নির্মাণাধীন ভবনে ঠিকাদারি করতো সে।

এ বিষয়য়ে কথা হলে মোহাম্মাদপুর থানার উপ পরিদশর্ক (এসআই) সাহিদুল ইসলাম জানান, রাতে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাসায় ফেরার পথে গণভবন সংলগ্ন ক্রসিংয়ের বিপরিত পাশে একটি লড়ি তাকে ধাক্কা দেয়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘাতক লড়িটি সনাক্ত করা সম্ভব হয়নি। তবে সেটি সনাক্ত করার চেষ্টা চলছে। পরিবারের আবেদনে মৃতদেহ বিনাময়না তদন্তের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভার ব্রিজে সিএনজি অটোরিকশার ধাক্কায় নিহত হওয়া গোলাম রব্বানী বাংলাদেশ ন্যাশনাল ইন্সরেন্স কোম্পানীতে পিয়ন হিসেবে চাকরি করতেন। বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন। সাতক্ষীরা শ্যামনগর উপজেলার কাঠালিয়া গ্রামের সামসু সরদারের ছেলে গোলাম রব্বানী। এক ছেলে সহ পরিবার নিয়ে শনির আকড়া জাপানি বাজার এলাকায় থাকতেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া নূর মোহাম্মদ জানান, তারা শনিরআখড়ায় পাশাপাশি বাসায় থাকেন। প্রতিদিনের ন্যায় নূর হোসেনের মোটরসাইকেলে রব্বানীকে পিছনে বসিয়ে গুলশান যাচ্ছিলেন তারা। পথে খিলগাঁও ফ্লাইওভারের ব্রীজে একটি সিএনজিচালিত অটোরিকশা পেছন থেকে তাদের মোটনসাইকেলটিকে চাপ দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন গোলাম রব্বানী। আর বাম হাতে সামান্য আঘাত পায় নুর। পরে তিনি নিজেই রব্বানীকে প্রথমে ইসলামী হাসপাতালে নিয়ে যান সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান হাসান জানান, ঘটনাটি সবুজবাগ থানাধীন। ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App