×

খেলা

ন্যু ক্যাম্প থেকে খোলা হল মেসির পোস্টার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ১০:১৯ এএম

ন্যু ক্যাম্প থেকে খোলা হল মেসির পোস্টার

খুলে ফেলা হচ্ছে ন্যু ক্যাম্প থেকে মেসির পোস্টার। ছবি: সংগৃহীত

ন্যু ক্যাম্প থেকে মেসির পোস্টার খুলে ফেললো বার্সেলোনার ক্লাব কতৃপক্ষ। অন্যদিকে স্পেন থেকে প্যারিসের বিমানে উঠলেন লিওনেল মেসি। সেই ছবিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। খবর হিন্দুস্তান টাইমসের।

একদিকে ন্যু ক্যাম্প থেকে মেসির পোস্টার খুলে ফেললো বার্সেলোনার ক্লাব কতৃপক্ষ। অন্যদিকে স্পেন থেকে প্যারিসের বিমানে উঠলেন লিওনেল মেসি। সেই ছবিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। বহু চেষ্টা করেও আটকে রাখা গেল না মেসিকে। শেষ পর্যন্ত প্যারিসের পথেই চললেন এলএমটেন। সূত্রের খবর, ৩৫০ কোটি টাকার বিনিময়ে মেসিকে নিজেদের ঘরে তুলে নিল পিএসজি। তবে মঙ্গলবারটা এক নাটকের সাক্ষী থাকল বিশ্ব ফুটবল।

শোনা যায় মেসিকে আটকাতে শেষ চেষ্টায় নেমে পড়েছিল বার্সেলোনার কর্তারা। তবে অন্যদিকে প্যারিস থেকেও খবর আসে চুক্তি পাকা। কোন দিকে মেসি যাচ্ছেন? এই খবর জানতে একদিকে স্পেনে মেসির বাড়ির সামনে ভিড় জমান বার্সার সমর্থেকার। অন্যদিকে প্যারিস সাঁ জাঁর সামনে ভিড় জমান পিএসজির ভক্তরা। যখন প্যারিসের দলের পক্ষ থেকে বলা হচ্ছে যে মেসি তাদের ক্লাব আসছে এবং আইফেল টাওয়ার ভাড়া করা হয়েগেছে। সেই সময় ভেসে উঠল অন্য ছবি। বার্সেলোনার বাড়িতে পুল পার্টি করতে দেখা গেল মেসিকে।

যা দেখে বুকে বল পায় মেসির বার্সেলোনার ভক্তরা। তারা বলেন এবার হয়তো আর মেসি পিএসজিতে যাচ্ছেন না। অন্যদিকে প্যারিসের সমর্থকেরাও বুঝতে পারছেননা কী হতে চলেছে। অবশেষে পরিবারের সঙ্গে বিমান বন্দের চেক আউট করতে দেখা গেল মেসিকে।

পিএসজির ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। অন্যদিকে এই দিনই ন্যু ক্যাম্প থেকে খুলে ফেলা হল লিওনেল মেসির ছবি। যা দেখে বার্সার মেসি ভক্তদের বুক ফেটে গেল। অন্যদিকে স্পেন ছেড়ে মঙ্গলবারই প্যারিসের বিমানে উঠলেন মেসি। সেই ভিডিয়োও ও নানা ছবি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। এখন শুধু বার্সা-মেসি-পিএসজির অধ্যায়ের অবসানের অপেক্ষার গোটা ফুটবল বিশ্ব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App