×

সারাদেশ

তাড়াইলে শিশুকে ধর্ষণচেষ্টা অভিযুক্ত গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ০২:১৪ পিএম

তাড়াইলে শিশুকে ধর্ষণচেষ্টা অভিযুক্ত গ্রেপ্তার

অভিযুক্ত সারোয়ার

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা উত্তরপাড়া গ্রামের ৮ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সারোয়ার (১৬) নামে কিশোরকে গ্রেপ্তার করেছে তাড়াইল থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ১০ আগস্ট মঙ্গলবার ভোরে ৮ বছরের সেই শিশু ঘুম থেকে উঠে বাড়ির পাশের টিউবওয়েলে হাত মুখ ধোয়ার জন্য যায়। এ সময় সারোয়ার শিশুটিকে জোর করে রান্নাঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় তখন শিশুটি ডাক চিৎকার শুরু করলে সারোয়ার পালিয়ে যায়।

পরিবারের লোকজন ১০ আগস্ট মঙ্গলবার বিকালে বিষয়টি থানা পুলিশকে জানানোর পর তাড়াইল থানার উপ-পরিদর্শক মন্টু চন্দ্র পাল সঙ্গীয় ফোর্স নিয়ে ওইদিন রাতেই ধলা উত্তরপাড়া গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত সারোয়ারকে গ্রেপ্তার করে। অভিযুক্ত সারোয়ার ধলা উত্তরপাড়া গ্রামের আবু কালামের ছেলে।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনাটি জানার পর পরই পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতেই অভিযুক্তকে ধলা উত্তরপাড়া থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। আটককৃত আসামির বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা আইনের সংশ্লিষ্ট ধারায় তাড়াইল থানায় মামলা রুজু করার পর আসামিকে আজ বুধবার সকালে কিশোরগঞ্জ কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App