×

সারাদেশ

গাইবান্ধায় কোটি টাকার হিরোইন উদ্ধার, ট্রাক জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ০৯:৫৮ পিএম

গাইবান্ধায় কোটি টাকার হিরোইন উদ্ধার, ট্রাক জব্দ
গাইবান্ধায় কোটি টাকার হিরোইন উদ্ধার, ট্রাক জব্দ

ফাইল ছবি

গাইবান্ধার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে এক কেজি ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার বৈরি হরিনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় এক কোটি টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার আচুয়াহাটা গ্রামের আবুল হোসেনের ছেলে আল আমিন (২২) এবং একই উপজেলার মাটিকাভাটা গ্রামের আমিনুল ইসলামের ছেলে নয়ন (২০)। গতকাল বুধবার দুপুরে গণমাধ্যমে দেওয়া র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন  তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি দল ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার বৈরি হরিনাবাড়ি এলাকায় অবস্থান নেয়। এ সময় রাজশাহী থেকে আসা রংপুরগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১ কেজি  ৩০০ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় মা বাবার দোয়া নামে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৫২২৬) জব্দ করা হয়।

এ প্রসঙ্গে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের  ফ্লাইট লেফটেন্যান্ট ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা নিয়মিতভাবে বিভিন্ন যানবাহন যোগে রাজশাহী থেকে মাদকদ্রব্য (হেরোইন) গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন। তাদের সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে গোপন অনুসন্ধান চলছে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App