সিংগাইরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ১

আগের সংবাদ

গাইবান্ধায় কোটি টাকার হিরোইন উদ্ধার, ট্রাক জব্দ

পরের সংবাদ

হাতীবান্ধার নব্য জেএমবির সদস্য ঢাকায় গ্রেফতার

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ৯:২২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২১ , ৯:২২ অপরাহ্ণ

লালমনিরহাটের হাতীবান্ধার নাজমুস সাকিব (২৬) নামে এক নব্য জেএমবি’র সদস্যকে ঢাকা গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে (১১ আগষ্ট) গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গত ৯ আগষ্ট রাতে ঢাকার খিলগাঁও এলাকায় এন্টি টেরিজম ইউনিট ও হাতীবান্ধা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাকিবকে গ্রেফতার করে। পরে বুধবার (১১ আগষ্ট) সকালে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তারকৃত সাকিব হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউপির ভবানীপুর এলাকার কোরবান আলীর ছেলে। এছাড়া তার নামে হাতীবান্ধা থানায় দুটি মামলা আছে এবং সেই মামলার পলাতক আসামী সাকিব।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বলেন, নব্য জেএমবি’র সদস্য সাকিবের নামে পুলিশ সদস্যকে আহত ও সরকার বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার দুটি মামলা রয়েছে হাতীবান্ধা থানায়। ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত এবং সেই মামলার পলাতক আসামী সে।

তিনি আরও বলেন, গত ৯ আগষ্ট রাতে এন্টি টেরিজম ইউনিট ও হাতীবান্ধা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঢাকার খিলগাঁও এলাকা থেকে সাকিবকে গ্রেপ্তার করে। এছাড়া বুধবার দুপুরে সাকিবকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

রি-এসকেডি/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়