স্বর্ণ লুটের ঘটনায় ফেনীর ৬ ডিবি কর্মকর্তা বরখাস্ত

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মুজিব বর্ষে দেশের ৫৫ টি রেল স্টেশনের আধুনিকায়নের কাজ হচ্ছে

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ৭:৫৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২১ , ৭:৫৮ অপরাহ্ণ

মুজিব বর্ষে বাংলাদেশ রেলওয়ের যাত্রী সাধারনের আরাম দায়ক ভ্রমন নিশ্চিত করনে দেশে ৫৫ টি রেলওয়ে স্টশনের আধুনিকায়নের কাজ হচ্ছে। যাত্রীদের ট্রেনে উঠা নামা ও প্লাটফর্মে সমস্যা সমাধানের লক্ষ্যে বঙ্গবন্ধু কণ্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা মুজিব বর্ষ উৎযাপনে এ উন্নয়ন কাজ করছেন।

বাংলাদেশ রেলওয়ের সন্মানিত সচিব মো. সেলিম রেজা বুধবার (১১ আগস্ট) বিকালে জামালপুরের দেওয়ান গঞ্জ রেলওয়ে স্টেশন প্লাটফর্ম বৃদ্ধি ও নির্মান কাজ পরিদর্শন কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কোভিট ১৯ সংক্রমন প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। দেশের মানুষের জন্য বিনামূল্যে ভ্যাক্সিন টিকার ব্যবস্হা করছেন।

পরে তিনি বাহাদুরাবাদ নৌ টার্মিনাল পরিদর্শন করেন, এ সময় সাংবাদিকরা বন্ধ থাকা রেল ফেরী পুনরায় চালুর বিষয় জানতে চাইলে তিনি বলেন, ফেরী চালুর সম্ভাব্যতা যাচাই করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব প্রণব কুমার ঘোষ, উপ সচিব মীর আলমগীর হোসেন, মুহাম্মদ মাহাবুবুল হক, সচিবের একান্ত সচিব কামরুল হাসান, অতিরিক্ত মহাপরিচালক অবকাঠামো সুবক্তগীন, দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার একে এম আব্দুল্লাবিন রশীদ, মডেল থানা অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর, স্টেশন মাস্টার আব্দুল বাতেন।

রি-বিএইচএম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়