হাতীবান্ধার নব্য জেএমবির সদস্য ঢাকায় গ্রেফতার

আগের সংবাদ

হেলেনা, পিয়াসা, রাজের বিরুদ্ধে আরো ৬ মামলার তদন্তে সিআইডি

পরের সংবাদ

গাইবান্ধায় কোটি টাকার হিরোইন উদ্ধার, ট্রাক জব্দ

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ৯:৫৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১০:০৭ অপরাহ্ণ

গাইবান্ধার পলাশবাড়ীতে অভিযান চালিয়ে এক কেজি ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার বৈরি হরিনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় এক কোটি টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার আচুয়াহাটা গ্রামের আবুল হোসেনের ছেলে আল আমিন (২২) এবং একই উপজেলার মাটিকাভাটা গ্রামের আমিনুল ইসলামের ছেলে নয়ন (২০)। গতকাল বুধবার দুপুরে গণমাধ্যমে দেওয়া র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি দল ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার বৈরি হরিনাবাড়ি এলাকায় অবস্থান নেয়। এ সময় রাজশাহী থেকে আসা রংপুরগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১ কেজি ৩০০ গ্রাম হেরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় মা বাবার দোয়া নামে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৫২২৬) জব্দ করা হয়।

এ প্রসঙ্গে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট ও সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা নিয়মিতভাবে বিভিন্ন যানবাহন যোগে রাজশাহী থেকে মাদকদ্রব্য (হেরোইন) গাইবান্ধা ও রংপুরসহ বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিলেন। তাদের সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করতে গোপন অনুসন্ধান চলছে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়