গাইবান্ধায় কোটি টাকার হিরোইন উদ্ধার, ট্রাক জব্দ

আগের সংবাদ

বাংলাদেশ সম্পর্কে ধারণা বদলানোই প্রধান চ্যালেঞ্জ

পরের সংবাদ

হেলেনা, পিয়াসা, রাজের বিরুদ্ধে আরো ৬ মামলার তদন্তে সিআইডি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২১ , ১০:০৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২১ , ১১:৫৫ অপরাহ্ণ

মাদক, অস্ত্র ও পর্ণোগ্রাফির ঘটনায় হওয়া আরো ৬টি মামলার তদন্তভার সিআইডির কাছে ন্যাস্ত করা হয়েছে। সম্প্রতি র‌্যাব ও পুলিশের অভিযানে গ্রেপ্তারের পর হেলেনা জাহাঙ্গীর, পিয়াসা ও নজরুল ইসলাম রাজসহ তাদের সহযোগীদের বিরুদ্ধে ডিএমপির বিভিন্ন থানায় এ মামলাগুলো করা হয়।

বুধবার (১১ আগস্ট) সিআইডির অতিরিক্ত এসপি মিডিয়া আজাদুর রহমান ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

সিআইডির এ কর্মকর্তা বলেন, গুলশান থানার ডিজিটাল নিরাপত্তা আইনে হেলেনা জাহাঙ্গীর, খিলক্ষেত থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মাসুদুল ইসলাম ওরফে জিসান ও পিয়াসা এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে বনানী থানায় নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা হয়।

এছাড়াও ভাটারা থানাতেই বিশেষ ক্ষমতা আইনে মাসুদুল ইসলাম ওরফে জিসান, অস্ত্র আইনে শরফুল হাসান ওরফে মিশু হাসান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মাসুদুল ইসলাম ওরফে জিসান ও শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে মামলা হয়।

তিনি আরো বলেন, এসব মামলার ডকেট গুলোই গতকাল সিআইডির কাছে তদন্তের জন্য ন্যাস্ত করা হয়। এখন থেকে মামলাগুলো সিআইডি ঢাকা মেট্রো অধীনে তদন্ত করা হবে।

প্রসঙ্গত, গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে শরফুল হাসান ওরফে মিশু হাসানসহ তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসানকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানী ঢাকার অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্যপ্রদান করে।

এ তথ্যের ভিত্তিতে পরেরদিন ৪ আগস্ট বিকালে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১ এর অভিযানিক দল বনানী এলাকায় বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে পরীমনি (২৬), নজরুল ইসলাম রাজ (৩৯), পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু (২৯) ও রাজের ম্যানেজার সবুজ আলীকে (৩৫) গ্রেপ্তাার করে।

এর আগে পৃথক ঘটনায় হেলেনা জাহাঙ্গীর, পিয়াসা ও মৌসহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়