×

সারাদেশ

সালথায় খোলা মাঠ থে‌কে যুব‌কের রক্তাক্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২১, ০৪:০১ পিএম

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় খোলা মাঠ থে‌কে গলায় র‌শি প‌্যাঁচা‌নো রক্তাক্ত অবস্থায় এক যুব‌‌কের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (১০ আগষ্ট) সকা‌লে খবর পে‌য়ে পু‌লিশ এই লাশ উদ্ধার ক‌রে।

নিহত‌ ব‌্যাক্তির নাম লাভলু শেখ (৩৫)। সে উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের মীরকা‌ন্দি গ্রা‌মের ‌হো‌সেন শে‌খের পুত্র। নিহত লাভলুর স্ত্রী, দুই মে‌য়ে ও এক ছে‌লে র‌য়ে‌ছে।

লাশ উদ্ধা‌রের খব‌রে ফ‌রিদপু‌রের সি‌নিয়র সহকারী পু‌লিশ সুপার মো. সু‌মিনুর রহমান ও সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন।

পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা যায়, প্রতি‌দি‌নই লাভলু শেখ ভ‌্যান নি‌য়ে জী‌বিকার জন‌্য বের হয়। ত‌বে সোমবার সকা‌ল ৯ টার দি‌কে ভ‌্যান নি‌য়ে বের হয়ে আর ফি‌রে আসেনি। প‌রিবা‌রের সদস‌্যরা অনেক খোঁজাখুঁজি ক‌রেও লাভলুকে পায়নি।

পর‌দিন সকা‌লে খোলা মা‌ঠে লাভলুর লাশ প‌রে থাক‌তে দে‌খে স্থানীয়রা পু‌লি‌শে খবর দেয়। প‌রিবার ও স্থানীয়‌দের দা‌বী, ভ‌্যান ছিনতাই ক‌রে লাভলুকে হত‌্যা করে ফে‌লে রে‌খে গে‌ছে ছিনতাইকারীরা। প্রকৃত হত‌্যাকারী‌দের ক‌ঠোর শা‌স্তি দা‌বি ক‌রছে সবাই।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান ব‌লেন, খবর পে‌য়ে লাশ উদ্ধার ক‌রে ফ‌রিদপুর ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। এই বিষ‌য়ে মামলার প্রস্তু‌তি চল‌ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App