×

সারাদেশ

কাদের মির্জার অনুসারীদের ওপর হামলা, গ্রেফতার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২১, ০৯:২৯ এএম

কাদের মির্জার অনুসারীদের ওপর হামলা, গ্রেফতার ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা। ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর ফকিরা ইউনিয়নে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারীদের ওপর হামলার ঘটনায় তার প্রতিপক্ষ সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের দুই অনুসারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, চর ফকিরা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মৃত সেলিম উল্যাহ বাবুর ছেলে সোহাগ (৩৫) ও একই ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের রফিক উল্যার ছেলে নজরুল ইসলাম মানিক (৩৪)। তারা কাদের মির্জার প্রতিপক্ষ সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত।

মঙ্গলবার (১০ আগস্ট) সকালে গ্রেফতারকৃত দুই আসামিকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, সোমবার রাতে উপজেলার চর ফকিরা ইউনিয়ন থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, অভিযুক্ত দুই আসামিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। সকালে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

রোববার রাত ৯টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের শাহ আলমের চা দোকানে কাদের মির্জার চার অনুসারীর ওপর হামলা চালিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা। আহত ব্যক্তিদের অভিযোগ, হামলাকারীরা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাদলের অনুসারী।

এ ঘটনায় সোমবার রাতে আহত নুরুল আফছার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় ২২ জনের নাম উল্লেখসহ ৩০/৪০জনকে অজ্ঞাত আসামি করে মিজানুর রহমান বাদলের অনুসারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App