×

জাতীয়

এএসপি সাকলায়েনের জন্মদিনে পরী মনি, ভিডিও ভাইরাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২১, ১১:৫১ পিএম

এএসপি সাকলায়েনের জন্মদিনে পরী মনি, ভিডিও ভাইরাল

ভিডিওতে এএসপি গোলাম সাকলায়েন ও তার জন্মদিনে পরী মনি

পুলিশের এডিশনাল এসপি গোলাম সাকলায়েনের সঙ্গে ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরী মনির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সাকলায়েনের জন্মদিনে ধারণ করা ওই ভিডিও মঙ্গলবার (১০ আগস্ট) বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এক মিনিট ৩৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বেলুনে সাজানো একটি কক্ষে সাকলাইয়েন ও পরী মনি হাতে হাত ধরে কেক কাটছেন। এর আগে পরী মনি সাকলাইয়েনকে উদ্দেশ করে হ্যাপি বার্থ ডে টু ইউ বলেন। এক পর্যায়ে তিনি পুলিশ কর্মকর্তাকে কেক খাইয়ে দেন। সাকলায়েনও পরী মনিকে কেক খাইয়ে দেন।

কালো শার্ট পরা সাকলায়েন ও শাড়ি পরিহিত পরী মনিকে পুরো সময়টাতেই বেশ হাসোজ্বল দেখাচ্ছিল। ভিডিওতে পরী মনিকে কেকের একটি টুকরো মুখে নিয়ে তা সাকলায়েনকে খাইয়ে দিতে দেখা যায়। ভিডিওটির শেষ দিকে পরী মনিকে নাচতেও দেখা গেছে।

গোলাম সাকলায়েন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার ছিলেন। ৪ আগস্ট র‌্যাবের হাতে পরী মনি গ্রেপ্তার হওয়ার পর ওই পুলিশ কর্মকর্তার সঙ্গে তার একটি ভিডিও বেসরকারি টেলিভিশনে প্রচারিত হয়।

বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, পুলিশের ওই কর্মকর্তার সঙ্গে পরী মনির সম্পর্ক ছিল। মামলার তদন্ত করতে গিয়েই ওই চিত্রনায়িকার সঙ্গে পুলিশ কর্মকর্তার সম্পর্ক গড়ে উঠে।

অবশ্য এমন অভিযোগ উঠার পর গোলাম সাকলায়েনকে ডিবির দায়িত্ব থেকে সরিয়ে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগে বদলি করা হয়।

https://www.youtube.com/watch?v=A0a_uFqHZww

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App