আজন্ম বিপ্লবী মুবিনুল হায়দার চৌধুরী

আগের সংবাদ

চলে গেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম শ্যাম

পরের সংবাদ

ময়মনসিংহ মেডিকেলে করোনায় মৃত্যু ১৭

প্রকাশিত: আগস্ট ৯, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৯, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৯ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, রবিবার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ৯ জনের মধ্যে ৭ জন ময়মনসিংহের বাসিন্দা। বাকি দু’জনের বাড়ি নেত্রকোনায়। উপসর্গ নিয়ে মারা যাওয়া ৮ জনের মধ্যে চারজনের বাড়ি ময়মনসিংহে। বাকি চারজনের বাড়ি নেত্রকোনা, সিরাজগঞ্জ, শেরপুর ও গাজীপুর জেলায়।

এর আগে, শনিবার সকাল ৮টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১২ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ৭ জন করোনা শনাক্ত হয়ে এবং ৫ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ৪২০ জন। এদের মধ্যে ২২ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৪০ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৬ জন।

এদিকে ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানিয়েছেন, জেলায় নতুন করে ১ হাজার ৩০৫ জনের নমুনা পরীক্ষা করে ২০৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় সংক্রমণের হার ১৫ দশমিক ৯৩ শতাংশ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়