×

বিনোদন

শোবিজ ছেড়ে দ্বীনের পথে লাক্স তারকা আমব্রিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২১, ০৮:৩৮ পিএম

শোবিজ ছেড়ে দ্বীনের পথে লাক্স তারকা আমব্রিন

লাক্স তারকা আমব্রিনা সার্জিন আমব্রিন

শোবিজ ছেড়ে দ্বীনের পথে লাক্স তারকা আমব্রিন

লাক্স তারকা আমব্রিনা সার্জিন আমব্রিন

শোবিজ ছাড়লেন লাক্স তারকা আমব্রিনা সার্জিন আমব্রিন। এখন ইসলাম ধর্মের অনুশাসন পুরোপুরিভাবে মানার চেষ্টা করছেন তিনি। পাঁচ ওয়াক্ত নামাজ আদায়সহ পর্দা প্রথাও পালন করছেন। বর্তমানে কানাডা প্রবাসী আমব্রিন। সেখানে স্বামী ও কন্যাকে নিয়ে বসবাস করছেন। সম্প্রতি মেয়েকে নিয়ে ফেসবুকে একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে জানিয়েছেন শোবিজ ছেড়ে দেয়ার কারণ।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ওর মতো একটা ফেরেশতা দিয়ে আল্লাহ আমাকে ধন্য করেছেন। ও (মেয়ে) আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে। আমার সেরা সংস্করণ। দয়ালু, ধৈর্য্যশীল এবং কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ।’ মেয়ে জন্যই শোবিজ দুনিয়া ছেড়েছেন উল্লেখ করে আমব্রিন লেখেন, ‘মাত্র এক দিন বয়সে যখন আমায়া জীবন নিয়ে লড়ছিল, তখন আমি আল্লাহর কাছে ওয়াদা করেছিলাম, আল্লাহ যেন আমার মেয়েকে সুস্থ করে দেন। বিনিময়ে আমি শোবিজ ছেড়ে দেব। নিয়মিত হিজাব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। হারাম কিছু করব না। আল্লাহ আমায়াকে সুস্থ করে আমার কাছে ফিরিয়ে দিয়েছেন। আমিও আল্লাহর কাছে ওয়াদা পালনে মনোযোগী হয়েছি।’

উল্লেখ্য, ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজের রঙিন দুনিয়ায় পা রাখেন আমব্রিন। প্রথমে মডেলিং, অভিনয় দিয়ে বেশ পরিচিতি পান। পরে ক্রিকেটে উপস্থাপনা করে সাড়া ফেলে দেন। বিশেষ করে বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) উপস্থাপনা করে বেশি পরিচিত পান আমব্রিন। ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে কানাডাতেই থাকছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App