×

সারাদেশ

মহেশখালীতে ৩ জলদস্যু আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২১, ০৬:১১ পিএম

সাগরে মাছ ধরার ট্রলার ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে কক্সবাজারের মহেশখালীতে তিন জলদস্যুকে আটক করেছে পুলিশ। রবিবার (৮ আগস্ট) বেলা ১১টার দিকে কুতুবজোম তাজিয়াকাটা থেকে তাদের আটক করা হয়।

মহেশখালী সদরের সার্কেল এএসপি জাহেদুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

তাদের গ্রুপে আর কারা রয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি তাদের সম্পর্কে তথ্য উপাত্ত সংগ্রহ করা হচ্ছে বলেও জানান তিনি।

আটককৃতরা হলেন, কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং নাথপাড়ার বাদশা মিয়ার পুত্র আনিসুল ইসলাম ছোটন (৩৪), দক্ষিণ ধুরুং অলি পাড়ার আহমদ ছৈয়দের পুত্র আজিজুর রহমান (৩৭) ও মুসা সিকদার পাড়ার মঞ্জুর আলমের পুত্র রায়হান (৩১)।

স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই তিন ব্যক্তি বঙ্গোপসাগরের ট্রলারে ডাকাতি করে তাজিয়াকাটা ঘাট হয়ে কূলে ফিরছিল।

স্থানীয় বাসিন্দা মোবারক জানান, বেলা সাড়ে ১০টার দিকে তিন ব্যক্তি সোনাদিয়া থেকে বোটযোগে তাজিয়াকাটা ঘাটে নামে। তাদের দেখে স্থানীয়দের সন্দেহ হয়।

এ সময় তাদের জিজ্ঞাসাবাদ করলে ২-৩ দিন আগে বাঁশখালীর তৈয়ব উল্লাহ, আব্দুল গফুর ও আব্দুল শুক্কুরের মাছ ধরার ট্রলারে ডাকাতিতে সম্পৃক্ত ছিল বলে স্বীকার করে।

কুতুবজোম ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন জানান, স্থানীয়দের সহায়তায় জলদস্যু সন্দেহে তিন জনকে আটক করেছে শুনেছি। পুলিশ ও কোস্টগার্ড বিষয়টি খতিয়ে দেখছে।

এদিকে গত ৭দিনে শতাধিক ট্রলার সাগরে ডাকাতির শিকার হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App