×

সারাদেশ

তাড়াইলে ব্রীজ ও এ্যাম্বুলেন্সের উদ্বোধন করলেন মুজিবুল হক চুন্নু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২১, ১০:১৫ পিএম

তাড়াইলে ব্রীজ ও এ্যাম্বুলেন্সের উদ্বোধন করলেন মুজিবুল হক চুন্নু

নবনির্মিত ব্রীজ ও স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেছেন মুজিবুল হক চুন্নু এমপি। ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদর থেকে কেন্দুয়া চিড়াং রাস্তার উপর কাওয়াখালী বাজার সংলগ্ন নবনির্মিত ব্রীজ ও স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

জানা গেছে, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায়, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া রোগী পরিবহনের জন্য এ্যাম্বুলেন্সটি আজ দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উদ্বোধনের পাশাপাশি উপজেলা সদর থেকে চিড়াং রাস্তার উপর কাওয়াখালী বাজার সংলগ্ন নবনির্মিত ব্রীজের শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ -৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূইয়া শাহীন, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু'র রাজনৈতিক সমন্বয়কারী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য মো.আমিরুল ইসলাম খান বাবলু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো.ইসমাইল হোসেন সিরাজী, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পঃপঃ কর্মকর্তা ডা. আলমাছ হোসেন, উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার, ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মবিন, জাতীয় যুব সংহতি তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম রুবেল, জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. রাজু সিকদারসহ উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় যোগদেন কিশোরগঞ্জ -৩ (তাড়াইল -করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির কো- চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App