×

বিনোদন

খোলামেলা ভিডিও দেখে তারিফ করেছিলেন শিল্পা: শার্লিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২১, ০৪:১৭ পিএম

খোলামেলা ভিডিও দেখে তারিফ করেছিলেন শিল্পা: শার্লিন

অভিনেত্রী শার্লিন চোপড়া

খোলামেলা ভিডিও দেখে তারিফ করেছিলেন শিল্পা: শার্লিন

সম্প্রতি অভিনেত্রী শার্লিন চোপড়া জানান, তার খোলামেলা ভিডিও দেখে তারিফ করেছিলেন রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেটি। নিজের কানে না শুনলেও শার্লিনকে রাজ বলেছিলেন, শিল্পার খুবই পছন্দ হয়েছে ভিডিওগুলি। গত শুক্রবার প্রায় ৮ ঘণ্টা ধরে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখায় বয়ান রেকর্ড করেন শার্লিন।

এ অভিনেত্রী বলেন, ‘রাজ কুন্দ্রার সংস্থার সঙ্গে আমার সংস্থার কোনো যোগ নেই। আমি তার সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলাম একজন শিল্পী হিসাবে। হটশটস অন্য শিল্পীদের সঙ্গে পর্ন তৈরি করত। আমি এই চুক্তি নিয়ে স্পষ্ট করে বুঝতে একাধিকবার রাজের কাছে গিয়েছিলাম। কিন্তু কখনো হটশটস বা রাজের অন্য কোনো অ্যাপের জন্য শুটিং করিনি।’

জেরায় ঠিক কী কী বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, সেই নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শার্লিন জানান, তদন্তকারী আধিকারিকরা বুঝতে চেষ্টা করেছেন, কারা এই চক্রের সঙ্গে জড়িত ছিলেন। তিনি বলেন, ‘আমাকে কেন যুক্ত করা হয়েছিল তা জানতে চেয়েছেন আধিকারিকরা। আমাদের মতো মানুষদের ঠিক কী বলেছিলেন রাজ ও তার সঙ্গীরা সেই প্রশ্নও উঠেছে।

আমি জানিয়েছি, আমাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তা আমি করিনি। আমাকে প্রায় জোর করেই বিশ্বাস করতে বাধ্য করা হয়েছিল যতই খোলামেলা দৃশ্যে শুটিং করা হোক তা আসলে নিয়মের বাইরে যাচ্ছে না।’ শার্লিনের দাবি, তাকে বিশ্বাস করাতে শিল্পার প্রসঙ্গও টেনে এনেছিলেন রাজ।

শার্লিন বলেন, ‘আমি কখনই অ্যাপের জন্য ক্যামেরার সামনে যৌন মিলনে লিপ্ত হইনি। কিন্তু যখন দেখতাম ক্রমেই অতিরিক্ত খোলামেলা হয়ে যাচ্ছে দৃশ্যগুলি, তখন অস্বস্তি হত। কিন্তু রাজ আমায় বলেছিলেন, আমার কাজ খুব ভাল লেগেছে শিল্পার। শিল্পার মতো একজনের প্রশংসা পাওয়ায় আর কিছু ভাবিনি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App