কোন টুথপেস্টে ভাল থাকবে আপনার দাঁত- কেনার আগে দেখে নিন

আগের সংবাদ

বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ গুণী নারী

পরের সংবাদ

পালানোর সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় ছিনতাইকারী নিহত

প্রকাশিত: আগস্ট ৮, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৮, ২০২১ , ১:১৩ অপরাহ্ণ

রাজধানীর চকবাজার উর্দু রোডে ছিনতাই করে পালানোর সময় কাভার্ড ভ্যানের ধাক্কায় জয় (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। শনিবার (৭ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উর্দু রোডের কারা অধিদপ্তরের পাশের রাস্তায় এই ঘটনা ঘটে।

মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ বিষয়ে কথা হলে চকবাজার থানার পরিদর্শক (অপারেশন) মো. দেলোয়ার হোসেন জানান, গত রাতে কারা অধিদপ্তরে পাশের রাস্তায় জয় নামে ওই কিশোর এক ব্যক্তির কাছ থেকে ছিনতাই করার সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হচ্ছিল। তখন পাশ দিয়ে যাওয়ার সময় পুলিশের একটি টিম তাকে ধরে ফেলে। তখন পুলিশের হাত থেকে ছুটে পালিয়ে যাওয়ার সময় একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই নিহত হয় সে।

তিনি জানান, এই ঘটনায় ছিনতাইয়ের অভিযোগে একটি মামলা হচ্ছে। এছাড়া সড়ক দুর্ঘটনা নিহত হওয়ায় একটি অপমৃত্যু মামলাও প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে নিহত জয়ের চাচাতো ভাই মো. সাগর জানান, জয় পরিবারের সঙ্গে উর্দু রোডের নিজেদের বাসায় থাকতো। তিন ভাইয়ের মধ্যে সবার বড় ছিল সে। তার বাবার নাম শামসুদ্দিন জুম্মন। জয় কোন কাজই করত না। গতকাল রাতে তার মৃত্যুর খবর শুনতে পাই। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছি না।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়