×

বিনোদন

শাড়িতে অপরূপা হবু মা নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২১, ০৮:৩৮ এএম

শাড়িতে অপরূপা হবু মা নুসরাত

নুসরাত জাহান

আপাতত নেট-নাগরিকদের কড়া নজর থাকে নুসরাতের সোশ্যাল মিডিয়ায়। হবু মা, তৃণমূলের সাংসদ নুসরাত জাহান কোনও ছবি দিলে নিমেষেই তা ভাইরাল হয়। আর শুক্রবার বিকেলেও তেমনটাই হল। সাদা-কালো একটা ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নুসরত জাহান। যেখানে দেখা যাচ্ছে আয়নার সামনে বসে সাজতে ব্যস্ত নুসরাত। মাথায় দিয়েছেন ফুলের মালা। খোপা করে বাঁধা হয়েছে তুল। শাড়ি, কপালে টিপ, নাকে নথ! এক্কেবারে এথনিক লুকে ধরা দিয়েছেন ক্যামেরায়। আর তখনই প্রশ্ন উঠেছে কেন এত সাজুগুজু। সাধের অনুষ্ঠান হল নাকি? খবর হিন্দুস্তান টাইমস।

যদিও ছবির তলায় একগুচ্ছ হ্যাশট্যাগ শেয়ার করেছেন সাংসদ-অভিনেত্রী। যা বলছে এই ছবি বেশ পুরনো। থ্রো ব্যাক ফোটো শেয়ার করেছেন নুসরাত তাঁর অনুরাগীদের সঙ্গে। ক্যাপশনে ‘mirror image’, ‘indian look’, ‘my favoutfit❤️’, ‘saree love’-র মতো কথাও জুড়ে দেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই নুসরাতের কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি। তাই এখন থেকেই প্রস্তুতি তুঙ্গে। অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে কথা না বললেও ক'দিন আগে তাঁকে পার্কস্ট্রিটের বৃষ্টিভেজা রাস্তায় দেখা গিয়েছে ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্তের সঙ্গে হাত ধরে। বেবি বাম্প স্পষ্ট। প্রেগন্যান্সি ক্রেভিং মেটাতে স্যান্ডুইচ খেতে গিয়েছিলেন এক রেস্তোরাঁয়। আর তখনই তিনি ক্যামেরাবন্দি হন।

অতীতকে পিছনে ফেলে অনেকটাই এগিয়ে গিয়েছেন। পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন প্রাক্তন নিখিলের সঙ্গে তাঁর বিয়ে ‘অবৈধ’। সম্প্রতি এক ফেসবুক লাইভে নুসরাত জানিয়েছেন তিনি সমস্ত নেতিবাচক ছবর থেকে নিজেকে দূরে রেখেছেন। সময় কাটাচ্ছেন বই পড়ে, গান শুনে, সিনেমা দেখে আর নিজের যত্ন নিয়ে। সঙ্গে তাঁর আর যশের পোষ্য Happy-র সঙ্গেও ছবি শেয়ার করেন প্রায়ই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App