×

জাতীয়

পর্নোগ্রাফি মামলায় রাজের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২১, ০৯:৩৫ পিএম

রাজধানীর বনানী থানায় পর্নোগ্রাফি আইনের মামলায় পরীমনিকান্ডের সাথে আলোচিত চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী মো. সবুজ আলীকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ। মামলাটির সুষ্ঠু তদন্তের স্বার্থে শনিবার (৭ আগস্ট) ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। বর্তমানে রাজ ও সবুজ বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের আরেকটি মামলায় চারদিনের রিমান্ডে রয়েছেন। এ মামলার রিমান্ড শেষে আগামী ১০ আগস্ট তাদের আদালতে হাজির করার দিন এ পর্নোগ্রাফি মামলায় রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে বলে মহানগর আদালত সূত্রে জানা গেছে।

এছাড়া শুক্রবার (৬ আগস্ট) এ পর্নোগ্রাফি আইনের মামলাটি তদন্ত করে সেটির প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৫ সেপ্টেম্বর দিন ধার্য করেন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত।

এর আগে বুধবার (৪ আগস্ট) রাতে রাজের বনানীর বাসায় অভিযান চালিয়ে রাজ ও সবুজকে আটক করে র‍্যাব। এসময় তাদের বাসা থেকে বিপুল পরিমানের মাদকদ্রব্য ও অবৈধভাবে নারীসঙ্গ কাটানোর জন্য একটি বিশেষ খাট, যৌনাচারের জন্য ব্যবহৃত ১৪টি সরঞ্জাম, একটি সাউন্ড বক্স, দুইটি মোবাইল ও একটি মেমরিকার্ড উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও পর্নোগ্রাফি আইনে পৃথক দুই মামলা দায়ের করে র‌্যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App