×

খেলা

পিএসজিতে নিজের চিরচারিত জার্সি নম্বর পাচ্ছেন না মেসি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২১, ০৯:৩৫ পিএম

পিএসজিতে নিজের চিরচারিত জার্সি নম্বর পাচ্ছেন না মেসি!

লিওনেল মেসি

বর্তমান ক্রীড়াজগতের সবচেয়ে বড় প্রশ্ন লিওনেল মেসি আসন্ন মৌসুমে কোন ক্লাবের হয়ে খেলতে চলেছেন। পাকাপাকিভাবে না হলেও মোটামুটি প্যারিস সাঁ-জাঁ (পিএসজি)-তেই মেসি যোগ দিচ্ছেন বলে একাধিক সূত্রের খবর। এরপর প্রশ্ন উঠে প্যারিসে কোন জার্সি নাম্বার পড়ে খেলতে দেখা যাবে আজেন্তাইন কিংবদন্তিকে। খবর: হিন্দুস্থান টাইমস বাংলা।

ফ্রান্সের ক্লাবের হয়ে দশ নম্বর জার্সিটি রয়েছে মেসিরই একদা বার্সেলোনা সতীর্থ নেইমারের দখলে। তবে সাম্প্রতিক এক টুইটে নেইমার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাঁর পাশে লেখা ১০ নম্বরের পর ব্রাজিলের পতাকা রাখলেও, পিএসজি লিগে সরিয়ে নিয়েছেন। এরপরই জোর জল্পনা ফরাসি ক্লাবেও ১০ নম্বর জার্সিতেই দেখা যাবে তাঁকে।

কিন্তু ফরাসি মিডিয়ার খবর অনুযায়ী, নেইমার ১০ নম্বর জার্সি ছেড়ে দিতে রাজি হলেও মেসিকে ১০ নম্বরের বদলে ১৯ নম্বর জার্সিই দেওয়া হবে। সাধারণত কোন ফুটবলার দল ছাড়লে বা মেগা তারকারা নিজে অনুরোধ জানালে, দলে থাকা সত্ত্বেও অনেক সময়ই কোন কোন খেলোয়াড় নিজেদের জার্সি নম্বর ছেড়ে দেন। ঠিক যেমন মহম্মদ সালাহর আগমনে লিভারপুলের ১১ নম্বর থেকে ৯ নম্বর জার্সি গায়ে চাপিয়েছিলেন রবার্তো ফির্মিনো।

এক্ষেত্রে তেমন সুযোগ থাকলেও রিপোর্ট অনুযায়ী তা হওয়ার সম্ভাবনা কম। তবে মেসি কিন্তু এই প্রথমবার ১৯ নম্বর জার্সি গায়ে চাপাবেন না। ২০০৪-এর কিছু সময় ও ২০০৫ সালে আর্জেন্তিনার হয়ে ১৯ নম্বর জার্সি গায়ে চাপানোর পাশপাশি, নিজের বার্সা ক্যারিয়ারের শুরুর দিকে ২০০৬-০৭ এবং ২০০৭-০৮ মৌসমেও ১৯ নম্বর জার্সি পরে মেসিকে খেলতে দেখা গেছে। তবে চুক্তি পাকা না হওয়া পর্যন্ত নিশ্চিতভাবে কিছুই বলা যায় না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App