×

সারাদেশ

গণটিকা গ্রহণে উৎসবে মেতেছে নোয়াখালী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২১, ০৯:৪৭ পিএম

গণটিকা গ্রহণে উৎসবে মেতেছে নোয়াখালী

দীর্ঘ দুই বছর প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর খবর শুনতে শুনতে অস্তির সময় পার করে আসছিলেন মানুষ। মানুষের এই অস্তিরতা কাটিয়ে তোলতে সুখকর বার্তা গণটিকা।

নোয়াখালীতে করোনা ভাইরাসের গণটিকাদানের প্রথম দিনে টিকা দিতে উৎসবে মেতেছে সাধারণ মানুষ। গুরুত্বপূর্ণ টিকাদান কেন্দ্রগুলোর সকল বুথেই টিকা গ্রহিতাদের উৎসবমুখর জটলা দেখা গেছে।

শনিবার (৭ আগস্ট) নোয়াখালী ও চৌমুহনী পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ে মোট ৮৬টি বুথে টিকাদান কর্মসূচী শুরু হয়। গণটিকার প্রথম দিনে ৬৪ হাজার ২০১ জনকে প্রথম ডোজ টিকা প্রদান করা হয়। গুরুত্বপূর্ণ টিকাদান কেন্দ্রগুলো পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

এ সময় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভার মেয়র, ওয়ার্ড কাউন্সিলর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অন্যান্য সংশ্লিষ্ট সরকারী অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

নোয়াখালী পৌরসভার নোয়াখালী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে টিকা গ্রহিতা সাজেদা আক্তার বলেন, শুনেছি সদর হসপিটালে টিকা গ্রহণে দীর্ঘ লাইলে দাঁড়াতে হতো। এখন বাড়ির পাশে টিকাদান কেন্দ্র চালু হওয়ায় কোন জটিলতা ছাড়াই টিকার প্রথম ডোজ দিয়েছি। টিকা গ্রহিতা খিবা রাণী বিশ্বাস বলেন, টিকা নিমু-নিচ্ছি বলে এতদিন নেওয়া হয়নি। এখন সরকার সুন্দর একটা ব্যবস্থা করে দেওয়ায় টিকা নিতে সহজ হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App