×

জাতীয়

রূপগঞ্জ ট্রাজেডির আরও ২১ লাশ হস্তান্তর করা হবে শনিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২১, ০৭:১৫ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড অ্যান্ড বেভারেজের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আগুনে পুড়ে নিহতদের মধ্যে আরো ২১টি লাশ শনিবার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এরআগে বুধবার ২৪টি লাশ স্বজনদের কাছে হস্তান্তর করেছে সিআইডি।

শুক্রবার (৬ আগস্ট) বিকেলে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গের ফ্রিজারে রাখা ১৫টি লাশ নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ মর্গে। শনিবার এই মর্গ থেকেই স্বজনদের কাছে লাশগুলো হস্তান্তর করা হবে।

ঢামেক মর্গের সহকারি সেকেন্দার আলী জানান, সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে থাকা ১৫টি লাশ ও ঢামেকের জরুরী বিভাগের ফ্রিজারে রাখা ৮টি লাশ শুক্রবার বিকেলে মর্গে নিয়ে আসা হয়। সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মো. আজাদ রহমান জানান, রুপগঞ্জের আগুনে নিহতদের মধ্যে বাকি লাশগুলো আজ শনিবার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এরআগে বুধবার সাংবাদিকদের সিআইডির এডিশনাল ডিআইজি ইমাম হোসেন জানান, নারায়ণগঞ্জ রূপগঞ্জ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৪৮টি পোড়া মৃতদেহের শনাক্তের জন্য ডিএনএ পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়। পরিক্ষার মাধ্যমে ৪৫ লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়েছে। বাকি ৩টি লাশের পরিচয় সনাক্ত প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App