×

জাতীয়

প্রশাসনিক হুকুমে মহামারি প্রতিরোধ ফলপ্রসূ হয় না: ওয়ার্কার্স পার্টি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২১, ০৭:১৩ পিএম

প্রশাসনিক হুকুমে মহামারি প্রতিরোধ ফলপ্রসূ হয় না মন্তব্য করে ওয়াকার্স পার্টি বলেছে, করোনা ভাইরাস মোকাবিলায় প্রশাসনিক হুকুম জারি করে খুব বেমী ফল পাওয়া যাচ্ছে না। দলটি মনে করে করোনা মোকাবিলায় জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক শক্তিগুলোকে কাজে লাগানো বিশেষ প্রয়োজন। কেবলমাত্র আমলানিয়ন্ত্রিত প্রশাসনিক হুকুমে মহামারি প্রতিরোধ কখনো ফলপ্রসূ হবে না।

শুক্রবার (৬ আগস্ট) করোনা পরিস্থিতি, লকডাউন ও শোকাবহ আগস্ট মাস বিষয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রতিক্রিয়া জানাতে ডাকা এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। ভার্চুয়ালি অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা লিখিত বক্তব্য তুলে ধরেন।

ফজলে হোসেন বাদশা বলেন, করোনা মোকাবিলায় সরকার শুরু থেকেই রাজনৈতিক, সামাজিক ও জনপ্রতিনিধিদের বাদ দিয়ে আমলাতন্ত্রের উপর নির্ভর করে প্রশাসনিক হুকুমদারিতে করোনা থেকে উদ্ধার পাওয়ার চেষ্টা করছে। ফলে আমলাতান্ত্রিক নিয়ন্ত্রণ, সমন্বয়হীনতা ও সর্বোপরি অব্যবস্থাপনা কোভিড-১৯ মোকাবিলায় বিশেষ বৈশিষ্ট্য হয়ে দাঁড়িয়েছে।

সংবাদ সম্মেলনে অংশ নেন দলটির পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, ড. সুশান্ত দাস, নুর আহমেদ বকুল, কামরূল আহসান, জ্যোতি শংকর ঝন্টু, হাজি বশিরুল আলম, এনামুল হক এমরান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App