×

জাতীয়

পিয়াসা-মৌয়ের সহযোগী জিসান ও মিশুকে ১৩ দিনের রিমান্ড

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২১, ০৫:২৯ পিএম

পিয়াসা-মৌয়ের সহযোগী জিসান ও মিশুকে ১৩ দিনের রিমান্ড

জিসান ও মিশু

অস্ত্র, মাদক, পর্নোগ্রাফি ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক মামলায় এবার কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌয়ের সমন্বয়ক দুই সহযোগীকে রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৫ আগস্ট) অস্ত্র ও পর্নোগ্রাফি আইনের দুই মামলায় মাসুদুল ইসলাম ওরফে জিসানের ৪ দিন ও শরফুল হাসান ওরফে মিশু হাসানকে মাদক, পর্নোগ্রাফিক ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক তিন মামলায় ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত।

রাজধানীর ভাটারা থানায় দায়ের করা এসকল মামলায় এদিন আসামিদের আদালতে হাজির করে পুলিশ। পরে মামলাগুলোর সুষ্ঠু তদন্তের জন্য তিন মামলায় মিশুর ৩০ দিন ও জিসানের দুই মামলায় ২০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। তবে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন আসামীদের আইনজীবীরা। পরে শুনানি শেষে আদালত জিসানকে ৪ দিন ও মিশুকে ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (৩ আগস্ট) রাতে অভিযান চালিয়ে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে পিয়াসার দুই সহযোগী জিসান ও মিশুকে আটক করে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা ৪৯ হাজার ৫০০ রুপি উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App