×

বিনোদন

পরী মনি ও রাজসহ ৪ জনকে গ্রেপ্তার দেখিয়েছে র‍্যাব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২১, ০৪:২৫ পিএম

পরী মনি ও রাজসহ ৪ জনকে গ্রেপ্তার দেখিয়েছে র‍্যাব

পরী মনি ও রাজ

পরী মনি ও রাজসহ ৪ জনকে গ্রেপ্তার দেখিয়েছে র‍্যাব

আলোচিত ও সমালোচিত অভিনেত্রী পরী মনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চার জনকে গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ২টায় র‍্যাব সদরদপ্তর থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, পরী মনির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বনানী থানায় মামলাটি দায়ের করা হবে। বিকালে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে নায়িকা পরী মনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। তার বাসা থেকে বিপুল পরিমানে মদ এবং ভয়ঙ্কর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড) ও আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়। পরে রাতে পরী মনি আটক করে নিয়ে যাওয়ার পর রাজের বাসায় অভিযান চালিয়ে তাকেও আটক করে র‌্যাব।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে নায়িকা পরি মনির বাসায় অভিযান পরিচালনা করা হয়।

লাইভে পরী মনি অভিযোগ করে বলেন, তার বাসায় বিভিন্ন পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। তারা দরজা ধাক্কা-ধাক্কি করতেছে। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছি। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

অভিযান চলাকালে বিকেল সাড়ে চারটার দিকে পরী মনি তার বাসার বারান্দায় এসে নিচে দায়িত্ব পালনরত সাংবাদিকদের উপরে ওঠার জন্য ডাকতে থাকেন। এ সময় তিনি ভবনের পাঁচতলার বারান্দায় এসে সাংবাদিকদের বলেন, ভাই আপনারা উপরে কেন আসছেন না, আপনারা উপরে আসেন।

বোট ক্লাব কাণ্ডে নতুন করে আলোচনায় আসা বিতর্কিত এই নায়িকাকে ঘিরে অভিযোগের শেষ নেই। তার বাসায় অবৈধভাবে বিপুল পরিমাণ বিদেশী মদ রাখার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পদ অর্জনের অভিযোগ পুরনো। একাধিক ফ্লপ ছবির এই নায়িকার বিরুদ্ধে বহু বিবাহের অভিযোগ রয়েছে। ধনীর দুলালদের সঙ্গে সখ্যতা গড়ে দেশে-বিদেশে ঘুরে বেড়ানো এবং অর্থ আত্মসাতের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App