×

বিনোদন

পরীকে নিয়ে যা বললেন নির্মাতা মালেক আফসারী!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২১, ০৪:০৩ পিএম

পরীকে নিয়ে যা বললেন নির্মাতা মালেক আফসারী!

পরী মনি ও মালেক আফসারী

পরীকে নিয়ে যা বললেন নির্মাতা মালেক আফসারী!

বনানীতে নিজের বাসা থেকে বুধবার রাতে গ্রেপ্তার হয়েছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনি। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমান বিদেশি মদ এবং ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড) ও আইস (ক্রিস্টাল মেথ) পাওয়া যায়। সঙ্গে আটক করা হয় দুই সহযোগীকেও।

এর আগে, বিকেল পৌনে চারটার দিকে আইনশৃঙ্খলা বাহিনী এ চিত্রনায়িকার বনানীর বাসায় উপস্থিত হয়। এরপর আতঙ্কিত পরী লাইভে এসে তাদের পরিচয় পাননি বলে দাবি করেন।

এদিকে, পরীর বাসায় অভিযান চলাকালে লাইভে আসেন জনপ্রিয় নির্মাতা মালেক আফসারী। তিনি কথা বলেন, পরীর বাসায় অভিযান চলছে- এসব প্রসঙ্গে। লাইভে তিনি দাবি করেন, ‘পরী একজন নাটকবাজ’। আর এই নির্মাতা তার লাইভে পরীর লাইভের কিছু অংশও জুড়ে দেন।

এ সময় তিনি জানান, দিনের বেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা এই অভিযান পরিচালনা করেন। পরী লাইভে না এসে, তাদের সহযোগিতা করতে পারতো। যদি তার কোনো ভয় না থাকে। তারা নায়িকার বাসায় এসেছে নির্দিষ্ট কারণের ভিত্তিতেই, এমনি এমনি নয়। অভিযোগ ছাড়া তারা বাসায় যাবে কেন? এতদিন তো গেল না।

মালেক আফসারীর ভাষ্য, আমি যেটা মনে করি, কারণ ছাড়া কেউ কারও বাসায় অভিযান চালায় না। কারণ আছে অন্য জায়গায়। কারণ যেটাই হোক না কেন, সবাইকে আইনের প্রতি শ্রদ্ধা রাখতে হবে। এভাবে বাইরে আইনশৃঙ্খলা বাহিনীকে দাঁড় করিয়ে রাখা ঠিক হয়নি।

ঢাকা বোট ক্লাবের প্রসঙ্গ টেনে তিনি বলেন, এর আগে, ঢাকা বোট ক্লাবের ঘটনায় তোমার পক্ষে কথা বলতে গিয়ে মানুষের নানা কথা শুনতে হয়েছে আমাকে। কি আর করমু, নিজেদের পরিবারের সদস্য। একটা ছেলে-মেয়ে অন্যায় করলে বাপ-মাকেও মাঝে মধ্যে বকা শুনতে হয়। আমিও এটা শুনেছি।

পরীকে নাটকবাজ দাবি করে এই নির্মাতা বলেন, দরজা না খোলার কারণ, ভয় পাইছে। ভয় পাইছে না নাটক করছে! কে জানে। নাটকবাজ তো। তার পক্ষে কথা বললে, বিপদ আছে আমার। কারণ খুব বাঁশ খাইছি এর আগে। এর আগে সাত-আট মাস আগে, সে কিছু উল্টাপাল্টা ছবি ফেসবুকে দেয়, আমি আবার তাকে একটু হুঁশিয়ার করছিলাম। এটা ঠিক না, এটা মুসলিম দেশ। সে জবাব দিয়েছিল ফেসবুকের মাধ্যমে। বলেছিল, ‘আপনি ডিরেক্টর আছেন, ছবি ডিরেকশন দেন। আমাকে ডিরেকশন দিয়েন না।’ আমি আবার মাইন্ড করি নাই, থাক পোলাপাইন! তারপরও বোর্ড ক্লাবের ঘটনায় তার পক্ষ নিয়ে বলেছি, এটা বিচারের আওতায় আনা উচিত। এটাও জনগণ মেনে নিতে পারেনি। এখন আমি দেখতে চাই কি ঘটনা। কারো পক্ষ নিয়ে কথা বলতে চাই না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App