×

সারাদেশ

ঝিনাইগাতীতে মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২১, ০৩:১৩ পিএম

শেরপুরের ঝিনাইগাতীতে মায়ের সাথে অভিমান করে সজিব (১৩) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটে বুধবার বিকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের মধ্যে ডেফলাই গ্রামে।

সজিব ওই গ্রামের ছাইদুল ইসলামের ছেলে এবং শালচুড়া উচ্চ বিদ্যালয়ের ৬ শ্রেণীর ছাত্র। স্থানীয় বাসিন্দারা জানান, ঘটনার দিন দুপুরে সজিব ও তার দুই সহপাঠী একই গ্রামের জয়নালের ছেলে হেদা (১২) ও চাঁন মিয়ার ছেলে ছামু (১০) প্রতিবেশী ইসরাফিলের বাড়ি থেকে ৪টি কবুতর চুরি করে নিয়ে যায়।

পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে ওই তিন জনের অভিবাবকরা আলাদা আলাদাভাবে তাদের ছেলেদের শাসন করে। সজিবকে তার মা নাজমা বেগম মারপিট করলে সন্ধ্যায় সজিব মায়ের সাথে অভিমান করে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

পরে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা। খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ রাতেই সজিবের মৃতদেহ উদ্ধার করে। আজ সজিবের লাশ ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অপরদিকে হেদা ওছামু অভিভাবকদের পিটুনি খেয়ে তাদের অভিবাবকদের সাথে অভিমান করে গ্রাম ছেড়ে পালিয়েছে বলে সরেজমিনে অনুসন্ধানে জানা গেছে। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App