নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

পেছালো গণটিকা কার্যক্রম, শুরু ১৪ আগস্ট

পরের সংবাদ

সাভারে সিঙ্গারের ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ১১:৪৩ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২১ , ১:৩৭ অপরাহ্ণ

সাভারের ফুলবাড়িয়ায় সিঙ্গারের ইলেকট্রনিকসের ওয়্যারহাউজ ও গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে সাভার, আশুলিয়া ও ট্যানারির ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কাজ করে। পরে দীর্ঘ সাড়ে চার ঘণ্টার চেষ্টায় দুপুর সাড়ে বারোটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে তেঁতুলজোড়া এলাকায় সিঙ্গারের ওই গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, ভয়াবহ অগ্নিকাণ্ডের পর ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দেখা দেয় কয়েক কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজট।

প্রথমে খবর পেয়ে সাভার, আশুলিয়া ও ট্যানারির ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে এক এক আরও ৫টি ইউনিট যোগ দেয়।

বৃহস্পতিবার সকালে আগুনে পুড়ছে সাভারের সিঙ্গারের ইলেকট্রনিকসের গোডাউন। ছবি: ভোরের কাগজ

কারখানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, সকালে গোডাউনের ভেতর থেকে ধোঁয়া দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে সাভার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে আসে। তবে আগুনের তীব্রতা বেশি হওয়ায় আশুলিয়া ও ট্যানারি থেকে আরও চারটি ইউনিট তাদের সঙ্গে যোগ দিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়